শিরোনাম
প্রচ্ছদ / চট্টগ্রাম / নগরীর ইপিজেড : কোস্ট গার্ডের গাড়ীর ধাক্কায় তিন মোটর বাইক আরোহী আহত

নগরীর ইপিজেড : কোস্ট গার্ডের গাড়ীর ধাক্কায় তিন মোটর বাইক আরোহী আহত

হোসেন বাবলা ঃ ২রা এপ্রিল নগরীর ইপিজেড থানার অতিনিকটে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে বন্দরটিলা টিসিবির সামনের সড়কে কোস্ট গার্ডের গাড়ীর ধাক্কায় তিন মোটর বাইক আরোহী আহতৃ.! আহতরা হলেন মোটর বাইক আব্দুল করিম(৩৫), এম.এ বশর(৪২)এবং অপরজন চালক বলে আহত করিম জানিয়েছেন।
পতেঙ্গা থেকে শহরগামী তিনজন যাত্রী মোটর সাইকেল (বাইক নং) কুমিল্লা-ল১১-৮২৪৬ কে টিসিবির মোড়ে পিছন দিকে থেকে ইউর্টাণ করার সময় কালো রঙের(কোস্টগার্ড)প্রাইভেটকার নং-ঢাকামেট্টো-গ২৫-৬৮০৬গাড়ীটি সজোরে ধাক্কা দিলে মোটর সাইকেলের যাত্রীরা ৫/৭ফুট দূরে ছিটকে পড়েন।এতে আহত এম.এ বশর(৪২)কোমরে বেশী আঘাত পেলে তাকে প্রথমে নেভী হাসপাতালে এবং পরে শহরের একটি হাসপাতালে নিয়ে গেছেন বলে ঘটনাস্থল থেকে জানা গেছে।
এতে করে তিনজনই কম-বেশী আহত হয়েছেন। আহতদের কে উৎসক জনতা প্রাথমিক ভাবে উদ্ধার করে নিকটস্থ প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন বলে সড়কে দায়িত্বরত ট্রাফিক পুলিশ জানান।দূর্ঘটনায় কোস্টগার্ড প্রাইভেট কারের সামনের বাম্পার সম্পূন্ন ভেঙ্গে পড়ে গেছে।
ফুটপাতে দাড়িঁয়ে থাকা জনতারা জানান,পতেঙ্গা থেকে শহরগামী মোটর সাইকেলটি পুলিশ সার্জন হেলম্যাট ওঅধিক যাত্রী বহনের জন্য সিগনাল দিলে তারা ভয়ে মোটর বাইক উল্টোপথে চালাতে গিয়ে এই দূর্ঘটনা ঘটেছে। পরে দুপুরের দিকে কোস্টগার্ ‘এর উচ্চ পদস্থ কর্তারা এসে বিষয়টি সমঝোতার চেষ্টা করছেন বলে ইপিজেড থানার পুলিশ সূত্রে জানাই।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …