শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / রাঙ্গামাটতিে আটক আরাকান র্আমরি নতো ড. রনেনি সুয়ে ও তার তনি সহযোগী জামনি আবদেন ৫ এপ্রলি, চার আসামীকে ফরে কারাগারে

রাঙ্গামাটতিে আটক আরাকান র্আমরি নতো ড. রনেনি সুয়ে ও তার তনি সহযোগী জামনি আবদেন ৫ এপ্রলি, চার আসামীকে ফরে কারাগারে

॥ নজিস্ব প্রতবিদেক ॥
রাঙ্গামাটরি রাজস্থলী থকেে আটককৃত মায়ানমাররে বচ্ছিন্নিতাবাদী সংগঠন আরাকান র্আমরি নতো ড. রনেনি সুয়ে ও তার তনি সহযোগীর জামনি আবদেন গ্রহণ করে আগামী ৫ এপ্রলি জামনিরে শুনানীর দনি র্ধায্য করে চার আসামীকে ফরে কারাগারে প্ররেণ করছেে রাঙ্গামাটরি জলো ও দায়রা জজ।
গতকাল ৩০ র্মাচ বুধবার রাঙ্গামাটি সন্ত্রাস দমন ট্রাইব্যুনালে রনেনি সুয়ে ও তার তনি সহযোগী অংনু ইয়ান রাখাইন, বাড়ীর কয়োর টকোর জো সু অং র্মামা ও অং সু অং র্মামাকে সন্ত্রাস দমন আইনরে মামলায় হাজরি করা হলে আসামী পক্ষ জামনিরে আবদেন জানায়।
রাঙ্গামাটরি জলো ও দায়রা জজ মোহাম্মদ কাউসার আসামী পক্ষরে জামনি আবদেন গ্রহণ করে আগামী ৫ই এপ্রলি জামনি শুনানীর দনি র্ধায্য করে মামলার পরর্বতী তারখি নর্ধিারণ করনে এবং অভযিুক্তদরে জলেে প্ররেণরে নর্দিশে দনে।
উল্লখ্যে, ২৬ আগষ্ট রাতে রাজস্থলীর কলজে পাড়া থকেে একটি বলিাশ বহুল পাকা ভবনে অভযিান চালয়িে আরাকন র্আমরি সহযোগি অংনু ইয়ান রাখাইনকে এবং  পরদনি বাড়ীর কয়োরটকোর জসু অং মারমা ও অং সু অং মারমাকে যৌথ বাহনিী আটক কর।ে এ ঘটনার এক মাস পর ১৪ অক্টোবর বজিবিি ও পুলশিরে পৃথক অভযিানে রাজস্থলীর ইসলামপুর থকেে আটক করা হয়া পালয়িে থাকা আরাকান র্আমি নতো ডাঃ রনেনি সুয়কে।ে আটক চারজনরে বরিুদ্ধে অনুপ্রবশে, বদিশেী মূদ্রা পাচার ও সন্ত্রাস দমন আইনে পৃথক তনিটি মামলা দায়রে করে রাজস্থলী থানা পুলশি।

পড়ে দেখুন

রাঙ্গামাটিতে কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেস কাউন্সিলের প্রশিক্ষণ কর্মশালা : সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে–প্রেস কাউন্সিল চেয়ারম্যান

॥ নিজস্ব প্রতিবেদক ॥ সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে বলে মন্তব্য করেছেন …