শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / আলীকদমে মত বিনিময় সভা

আলীকদমে মত বিনিময় সভা

আলীকদমে মত বিনিময় সভা
॥ আলীকদম সংবাদদাতা ॥
বান্দবানের আলীকদমে গতকাল সন্ধ্যা ৬টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-আমিনের সঞ্চালনায় থানচি-আলীকদম সড়কের ২৮ কিলো এলাকায় ঘটে যাওয়া গরু ব্যবসায়ী ত্রিপল মার্ডারের ঘটনায় এলাকায় সাম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রাখার উদ্দেশ্যে এলাকার পাহাড়ি বাঙ্গালী গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেড এর ব্রিগেড কমান্ডার ও রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ফখরুল আহসান পিএসসি। এসময় আরো উপাস্থিত ছিলেন ডিজি এফআই বান্দরবান ডেথ এর কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ শফিউল ইমাম, আলীকদম সেনা জোন এর জোন কমান্ডার লেঃ কর্নেল সরোয়ার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম, সামরিক ও বেসামরিক কর্মকর্তা, সাংবাদিক এবং স্থানীয় জনপ্রতিনিধি।
প্রধান অতিথি উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গের উদ্দেশ্যে বলেন, এ এলাকা শান্ত সৃষ্ঠ একটি এলাকা। এই এলাকায় সম্প্রতি তিন খুনের ঘটনায় আমরা শোকাহত। আমরা চাই এই খুনের ঘটনাকে কেন্দ্র করে কোন জাতী গোষ্ঠী সুবিধা নিতে না পারে সে ব্যপারে সাবাইকে সতর্ক থাকতে হবে। সন্ত্রাসীদের কোন জাতী গোষ্ঠী থাকতে পারেনা। বান্দরবান জেলা তথা আলীকদমে আগে যেভাবে সাম্প্রদায়ীক সম্প্রীতি ছিল সেভাবেই থাকবে। আমি আপনাদেরকে কথা দিচ্ছি, যারা এই খুনের সাথে জড়িত তাদেরকে অতি শীগ্রই আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে। ইতি মধ্যে এই মামলার সাথে সম্পৃক্ত থাকায় এজাহার নামীয় কয়েকজনকে আটক করে কোর্টে সোফর্দ্দ করা হয়েছে। বাকি আসামীদেরকে আটক করার জন্য সেনা-পুলিশের অভিযান অব্যহত আছে এবং আপনারাও এদেরকে ধরিয়ে দেওয়ার জন্য প্রশাসকে সার্বিক সহযোগীতা করবেনা।

পড়ে দেখুন

রাঙ্গামাটিতে জেলা পরিবেশ ও বন উন্নয়ন কমিটি সভা পর্যটন শহর রাঙ্গামাটির সৌন্দর্য্য বর্ধন ও পরিবেশ রক্ষায় নিজ নিজ এলাকায় গাছ লাগানোর আহবান

॥ মো. সোহরাওয়ার্দী সাব্বির ॥ পর্যটন শহর রাঙ্গামাটির সৌন্দর্য্য বর্ধনের পরিবেশ রক্ষায় গাছের চারা লাগানোর …