শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবান জেএসএসএর সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জেএসএস নেতৃবৃন্দ বান্দরবানে পুন: নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

বান্দরবান জেএসএসএর সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জেএসএস নেতৃবৃন্দ বান্দরবানে পুন: নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

বান্দরবান জেএসএসএর সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জেএসএস নেতৃবৃন্দ
বান্দরবানে পুন: নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন
॥ সেলিম আহমেদ চৌধুরী,বান্দরবান ॥
বান্দরবানে গত ২৩শে এপ্রিল অনুষ্ঠিত ইউনিয়ণ পরিষদ নির্বাচনে সরকারী দলের নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে জাল ভোট প্রদানের মাধ্যমে জনগণের মেন্ডেটকে অবৈধ পন্থায় ছিনতাইয়ের প্রতিবাদে ও পুন:নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে।
সোমবার সকালে বান্দরবান জনসংহতি সমিতি  (জেএসএস) এর জেলা কার্যালয়ে¡ জেএসএস ও সতন্ত্র পার্থীরা এ সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে বক্তব্য বক্তারা বলেন,  বান্দরবানের ২৫টি ইউনিয়নের ফাঁসিয়া খালি, নোয়াপতং, সরই ও সুয়ালক ছাড়া বাকি ২১টি কেন্দ্রে সুষ্ঠু নির্বাচন হয়নি। ২১টি ইউনিয়নের প্রত্যেকটিতে ভোট গননার সময় ক্ষমতাসীন আওয়ামীলীগ প্রার্থী ও কর্মীদের সিলযুক্ত একাধিক নকল ব্যালট পেপার পাওয়া গেছে। এর মধ্যে আমরা কিছু নকল ব্যালট পেপার সংগ্রহ করতে সক্ষম হয়েছি। যার সাথে আসল ব্যালট পেপারের কোন মিল নাই। নকল ব্যালটে ভোটের প্রতিক আগে পরে দেয়া হয়েছে। এছাড়া কাগজ অত্যান্ত নি¤œমানের ও আকারে ছোট। এগুলো দেখার পর প্রতিপক্ষের পোলিং এজেন্টরা প্রতিবাদ করলে দায়িত্বরত প্রিজাইডিং অফিসারের সাথে তর্ক বিতর্ক শুরু হয়েছে। বান্দরবান রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের ১নং আলেক্ষ্যং সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ৪৩টি, ৪নং কচ্ছপতলি জুনিয়র হাইস্কুল থেকে ৭টি, ৮নং হান্টুহ্রী প্রাথমিক বিদ্যালয় থেকে ৮৯টি, ৯নং বেক্ষ্যং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৬৯টি, তারাছা ইউনয়নের ১নং ওয়ার্ডের তুংপ্রু পাড়া কেন্দ্রে ৭২টি, ২নং ওয়ার্ডের ছাইঙ্গ্যা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৬২টি, রোয়াংছড়ি সদর ইউনিয়নের রোয়াংছড়ি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৫০০টিরও বেশি ব্যালট পেপারসহ আরো অনেক কেন্দ্র একাধিক ব্যালট পেপার পাওয়া গেছে। সংবাদ সম্মেলনে এসব ঘটনার প্রতিবাদ ও পুন: নির্বাচনের দাবি জানান।
রোয়াংছড়ি সদর উপজেলা চেয়ারম্যান ও জেএসএস এর রোয়াংছড়ি উপজেলা সভাপতি ক্যবামং মার্মা, আলেক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সাচিংথুই, রাজবিলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মংপ্রু, রোয়াংছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী অংশৈমংসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিল।

পড়ে দেখুন

মিয়ানমারের ৯৫ সীমান্তরক্ষী বাংলাদেশে আশ্রয় নিয়েছেন: বিজিবি

সমন্বয় ডেস্ক ::  মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘর্ষের জেরে এখন পর্যন্ত দেশটির সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড …