শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / ভেদভেদী রাঙ্গাপানি সড়ক হতে যোগেন্দ্র পাড়া হয়ে তপোবন আশ্রম পর্যন্ত সংযোগ সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

ভেদভেদী রাঙ্গাপানি সড়ক হতে যোগেন্দ্র পাড়া হয়ে তপোবন আশ্রম পর্যন্ত সংযোগ সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

ভেদভেদী রাঙ্গাপানি সড়ক হতে যোগেন্দ্র পাড়া হয়ে তপোবন আশ্রম পর্যন্ত সংযোগ সড়ক নির্মাণ কাজের উদ্বোধন
॥ নিজস্ব প্রতিবেদক ॥
পার্বত্য মানুষের কল্যানে কাজ করছি বলে আমরা কিছু কিছু মহলের চক্ষুশূল হয়ে দাঁড়িয়েছি বলে মন্তব্য করেছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, আমরা মানুষের কল্যাণে কাজ করতে রাজনীতিতে নেমেছি। কে কি বললো তাতে আমাদের কোন মাথা ব্যাথা নেই। পার্বত্য মানুষের কল্যানে কাজ করে যাওয়াটাই হচ্ছে আমাদের কাছে মুল লক্ষ্য। তিনি কাজের বিরোধীতা না করে পার্বত্য জনগনের উন্নয়নে কাজ করার আহবান জানান।
গতকাল পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অধীনে ৪২ লক্ষ টাকা ব্যায়ে ভেদভেদী রাঙ্গাপানি সড়ক হতে যোগেন্দ্র পাড়া হয়ে তপোবন আশ্রম পর্যন্ত সংযোগ সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করতে গিয়ে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এ কথা বলেন।
এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, রাঙ্গামাটি জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট দুলাল কান্তি সরকার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ মুজিবুল আলম, সহকারী প্রকৌশলী পল্লব কান্তি চাকমা, ঠিকাদার মোঃ আজম সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
দীপংকর তালুকদার বলেন, আওয়ামীলীগ সরকার পার্বত্য মানুষের কল্যাণে কাজ করতে সব সময় প্রস্তুত রয়েছে। সেই কারণে পার্বত্যবাসীকেও সরকারকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। কারো পরোচনায় সরকারের বিরুদ্ধে না গিয়ে সরকারকে সহযোগিতা করে গিলে এই অঞ্চলের মানুষের কল্যাণ হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পড়ে দেখুন

রাঙ্গামাটিতে কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেস কাউন্সিলের প্রশিক্ষণ কর্মশালা : সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে–প্রেস কাউন্সিল চেয়ারম্যান

॥ নিজস্ব প্রতিবেদক ॥ সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে বলে মন্তব্য করেছেন …