শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / স্বাস্থ্য বিভাগ ও ব্র্যাকে যৌথ উদ্যোগে রাঙ্গামাটিতে র‌্যালী ও আলোচনা সভা

স্বাস্থ্য বিভাগ ও ব্র্যাকে যৌথ উদ্যোগে রাঙ্গামাটিতে র‌্যালী ও আলোচনা সভা

স্বাস্থ্য বিভাগ ও ব্র্যাকে যৌথ উদ্যোগে রাঙ্গামাটিতে র‌্যালী ও আলোচনা সভা

॥ নিজস্ব প্রতিবেদক ॥
বিশ্ব ম্যালেরিয়া দিবস উপলক্ষে রাঙ্গামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে রিজার্ভ বাজার টেক্সী ষ্টেশন থেকে র‌্যালী শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙ্গামাটি সিভিল সার্জন কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালীর নেতৃত্ব দেন জাতীয় সংসদের তিন পার্বত্য জেলার নারী সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।
রাঙ্গামাটি স্বাস্থ্য বিভাগ ও ব্র্যাকে যৌথ উদ্যোগে রাঙ্গামাটি সিভিল সার্জন কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারী সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।
রাঙ্গামাটি সিভিল সার্জন ডাঃ øেহ কান্তি চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি সহকারী পুলিশ সুপার মোঃ রেজাউল করিম, ডেপুটি সিভিল সার্জন ডা. সাবরিনা সুলতানা। এছাড়া বিভিন্ন সরকারী ও বেসরকারী কর্মকর্তাবৃন্দ, সুধীসমাজ, সাংবাদিক ও জেলা ব্র্যাক প্রতিনিধিসহ ব্র্যাকের অনান্য কর্মীগন উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ফিরোজা বেগম চিনু বলেন, পার্বত্য অঞ্চলের মানুষ একটি সময় খুবই ঝুঁকির মধ্যে ছিলো। কিন্তু স্বাস্থ্য বিভাগ ও ব্র্যাকের যৌথ উদ্যোগে স্বাস্থ্য সেবা নিশ্চিত করার ফলে ম্যালেরিয়া মৃত্যুর হার কমে এসেছে। তিনি স্বাস্থ্য বিভাগ ও ব্যাককে আরো বেশী কাজ করার আহবান জানান।
র‌্যালীতে ব্র্যাক সহ বিভিন্ন, সামাজিক ও এনজিও সংগঠনের কর্মীরা এবং প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
আমাদের নানিয়ারচর সংবাদদাতা জানান, নানিয়ারচর উপজেলায় স্বাস্থ্য বিভাগ ও ব্র্যাকের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে স্বাস্থ্য বিভাগের উদ্যোগে নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে র‌্যালী শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে  উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পড়ে দেখুন

রাঙ্গামাটিতে কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেস কাউন্সিলের প্রশিক্ষণ কর্মশালা : সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে–প্রেস কাউন্সিল চেয়ারম্যান

॥ নিজস্ব প্রতিবেদক ॥ সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে বলে মন্তব্য করেছেন …