শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / ১১ এপ্রিল খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের গুনীজন সম্মাননা অনুষ্ঠান

১১ এপ্রিল খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের গুনীজন সম্মাননা অনুষ্ঠান

॥ নিজস্ব প্রতিবেদক ॥
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ পার্বত্য অঞ্চলের সংবাদপত্রের পথিকৃত চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ ও অরণ্যবার্তা সম্পাদক চৌধুরী আতাউর রহমান সহ ৯ টি ক্যাটাগরীতে ১৯ জনকে গুণীজন সংবর্ধনা প্রদান করবে। আগামী ১১ এপ্রিল সোমবার খাগড়াছড়ি টাউন হলে অনুষ্ঠিতব্য গুনীজন সম্মাননা-২০১৬ অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করবে।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে পার্বত্য অঞ্চলের সংবাদপত্রের পথিকৃত চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ আহমেদকে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
পত্রে বলা হয়, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ এ জেলার সার্বিক উন্নয়নে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য ৯(নয়)টি ক্যাটাগরীতে বিভিন্ন গুণীজনকে সংবর্ধনা  প্রদানের লক্ষ্যে “গুণীজন সংবর্ধনা-২০১৬” এর আয়োজন করেছে। খাগড়াছড়ি পার্বত্য জেলায় সংবাদপত্র ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য আপনাকে “গুণীজন সংবর্ধনা-২০১৬” প্রদানের জন্য এ পরিষদ কর্তৃক মনোনীত করা হয়েছে।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক গুণীজন সংবর্ধনা-২০১৬ প্রদানের জন্য ক্যাটাগরী অনুসারে নির্বাচিত গুণীজনরা হলেন, শিক্ষায় প্রমোদ রঞ্জন চাকমা ও চন্দ্র শেখর আচার্য্য (মরনোত্তর), শান্তি ও সম্প্রীতিতে মোঃ সফি (মরনোত্তর) ও চাইথোয়াইঅং চৌধুরী (মরনোত্তর), মুক্তিযুদ্ধে অবদানের জন্য রণ বিক্রম ত্রিপুরা, উ ক্য জেন ও জয়নাল আবেদীন-ভেগু(মরনোত্তর), সমাজ সেবায় অবদানের জন্য চাবাই মগ (মরনোত্তর) ও ডাঃ শহীদ তালুকদার, সংস্কৃতিতে অবদানের জন্য মংসাথোয়াই চৌধুরী ও মিসেস কাজল সরকার, সাহিত্যে অবদানের জন্য প্রভাংশু ত্রিপুরা ও মংছেন ছিন রাখাইন, সংবাদপত্র ও সাংবাদিকতায় অবদানের জন্য একেএম মকছুদ আহমেদ ও চৌধুরী আতাউর রহমান, নারী উন্নয়নে অবদানের জন্য শ্রীমতি নমিতা চাকমা ও শ্রীমতি জয়া ত্রিপুরা এবং ক্রীড়া ক্ষেত্রে অবদানের জন্য সতীন্দ্র বিকাশ ত্রিপুরা (মরনোত্তর) ও রূপায়ন চাকমা।

পড়ে দেখুন

পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাত

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও …