শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার ও অপহৃতদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

খাগড়াছড়িতে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার ও অপহৃতদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

খাগড়াছড়িতে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার ও
অপহৃতদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন
॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥
খাগড়াছড়ি থেকে অপহৃত কলেজ ছাত্রী নুর নাহার আক্তারকে দ্রুত উদ্ধার ও অপহরণকারী জালাল উদ্দিন হৃদয় ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে অপহৃত কলেজ ছাত্রীর পরিবার ও পার্বত্য বাঙ্গালী ছাত্র সংগ্রাম পরিষদ।
শুক্রবার (৬ মে) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, অত্যন্ত দরিদ্র পরিবারের মেয়ে নুর নাহার প্রচন্ড অভাব-অনটনের মধ্যেও অনেক কষ্টে লেখাপড়া চালিয়ে যাচ্ছে। আর তার পিতা দুরারোগ্য ক্যান্সার ব্যাধিতে আক্রান্ত। তাই তাদের পরিবারের রোজগার করার মতো কেউ নেই।
সংবাদ সম্মেলনে আরো জানান, খাগড়াছড়ি সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অনার্স ২য় বর্ষের ছাত্রীর প্রতিদিন দীঘিনালার মেরুং থেকে কলেজে যাতায়াত করে ক্লাস করতো। নুরনাহারের পিতা দুরারোগ্য ক্যান্সার ব্যাধিতে আক্রান্ত হয়ে মৃত্যু শয্যায় শায়িত। পিতার ঔষধ শেষ হয়ে যাওয়াতে বাড়িতে উপযুক্ত কেউ না থাকায় গত ১ মে ঔষধ নিতে খাগড়াছড়ি আসে। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে খাগড়াছড়ি থানায় অপহরণ মামলা করা হলেও ঘটনার ৬দিন পরও পুলিশ অপহৃতকে উদ্ধার করতে পারেনি এখনো।
সংবাদ সম্মেলনে অপহৃতের মা জুলেখা বেগম, নানা আব্দুল মোতালেব, চাচাত ভাই মো: হাসান ও পার্বত্য বাঙ্গালী ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক এস এম মাসুদ রানা বক্তব্য রাখেন। তারা অবিলম্বে অপহৃত নুর নাহারকে উদ্ধারের জন্য এবং অপহরণকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের প্রশাসনের নিকট জোর দাবী জানান।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে কালবৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে ব্যাপক ক্ষয়ক্ষতি, যোগাযোগ ছিলো বন্ধ, বিদ্যুৎ ছিলো না ৫ ঘন্টা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে মাত্র এক মিনিটের কালবৈশাখী ঝড়। তাতেই বিভিন্ন স্থানে বৈদ্যুতিক পোল …