শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / নব নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছা

নব নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছা

॥ লিটন ভট্টাচার্য্য রানা ॥
গত ২৩ এপ্রিল তৃতীয় ধাপে অনুষ্ঠিত খাগড়াছড়ি জেলার ৩২টি ইউনিয়ন পরিষদে নির্বাচনে খাগড়াছড়ি সদর উপজেলা ও মাটিরাঙা,৭টি দীঘিনালা ২টি, মানিকছড়ি ৩টি পানছড়ি ২টি রামগড় ২টি মহালছড়ি ১টি উপজেলার ১৭ ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ সমর্থিত বিজয়ী চেয়ারম্যান ও মেম্বাররা সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। মঙ্গলবার দুপুরে জেলা সদরের কদমতলীস্থ সংসদ সদস্যের বাস ভবনে এসে চেয়ারম্যান ও মেম্বাররা সাংসদকে ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, নৌকা হচ্ছে শান্তি ও উন্নয়নের প্রতীক। ১৯৭০ এর নির্বাচন থেকে আওয়ামীলীগের প্রতীক নৌকা। সে থেকে জাতীয় নির্বাচনে নৌকা প্রতীক ব্যবহৃত হলেও দশম সংসদ নির্বাচনের পর থেকে স্থানীয় সরকার নির্বাচন গুলোও দলীয় প্রতীকে অনুষ্ঠিত হচ্ছে। আর জনগণ এ প্রতীকে আশা নিয়ে আপনাদের বিজয়ী করেছে।
আপনাদের জনগণের আশার প্রতিদান দিতে হবে। অন্যথায়, বিএনপি-জামায়াত জোটের সাথে আওয়ামীলীগের কোন পার্থক্য থাকবে না। বিএনপি-জামায়াত জোট ক্ষমতা বসে নিজেদের পকেট ভারী করেছে। তাই তারা এখন। জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।
সাংসদ আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে আওয়ামীলীগে পাহাড়ী বাঙালী কোন বিভেদ নেই। আমাদের প্রতীক নৌকা, আর আমরা আওয়ামীলীগ। পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
এসময়, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ন্নুরুনবী চৌধুরী, সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল জব্বার, এডভোকেট আশুতোষ চাকমা,মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্যারাগ্য মারমা,মাটিরাঙা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙা পৌর মেয়র শামসুল হক, সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, দীঘিনালা উপজেলার সভাপতি হাজী মোঃ আবুল কাশেম,সম্পাদক বিদুৎ বরণ চাকমা, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন রাজু, পানছড়ি উপজেলা সভাপতি মোঃ বাহার মিয়া,সাধারণ সম্পাদক জয়নাথ দেব,সাংগঠনিক সম্পাদক বিজয় দেব,মানিকছড়ি উপজেলার সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন, উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে কালবৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে ব্যাপক ক্ষয়ক্ষতি, যোগাযোগ ছিলো বন্ধ, বিদ্যুৎ ছিলো না ৫ ঘন্টা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে মাত্র এক মিনিটের কালবৈশাখী ঝড়। তাতেই বিভিন্ন স্থানে বৈদ্যুতিক পোল …