শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / নারায়নগঞ্জের শিক্ষক লাঞ্জনার প্রতিবাদে খাগড়াছড়ি মানববন্ধন

নারায়নগঞ্জের শিক্ষক লাঞ্জনার প্রতিবাদে খাগড়াছড়ি মানববন্ধন

॥ লিটন ভট্টাচার্য্য রানা,খাগড়াছড়ি ॥ নারায়নগঞ্জে শিক্ষক শ্যামল কান্তি ভক্ত লাঞ্জনার প্রতিবাদে এবং সেলিম ওসমানসহ জড়িতদের আইনের আওতায় আনার দাবীতে খাগড়াছড়ি মানববন্ধন হয়েছে।
আজ (রবিবার) সকালে খাগড়াছড়ি পৌর শাপলা চত্বরে কেন্দ্রীয় সনাতন সমাজ কল্যান পরিষদ ও পূজা উদযাপন পরিষদের উদ্যোগে আয়োজিত মানববন্ধনের বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন খাগড়াছড়ি জেলা শাখার সাধারন সম্পাদক তরুন কুমার ভট্টাচার্য,সনাতন সমাজ কল্যাণ পরিষদ সদর কমিটির সভাপতি সমর কৃষ্ণ চক্রবক্তি,খাগড়াছড়ি বাজার কৈবল্য পীঠের সভাপতি চন্দ্র শেখর দাশ প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়–য়া, শিক্ষক সমিতির সভাপতি ওমর ফারুক, রূপনা আচার্য,উদয় কুসুম বড়–য়া প্রমুখ। সনাতন ছাত্র-যুব পরিষদ ও ইসকনের ভক্তবৃন্দরা মানববন্দনে অংশ গ্রহন করেন।
বক্তারা ঘটনার নায়ক সেলিম ওসমানের সংসদ সদস্যপদ বাতিলসহ বিচারের দাবী জানান।শিক্ষককে চাকরিতে পুর্নবহাল করলে হবে না। তিনি যাতে নিশ্চিন্তে চাকরি করতে পারেন তার নিরাপত্তা রাষ্ট্রকে দিতে হবে।
যারা এই ধরনের ঘটনা ঘটায় তারা মানবতার শক্র। এই ওসমান পরিবার এখন আবার তারা হেফাজতের সাথে হাত মিলিয়ে রাজাকার মুক্ত স্বাধীন বাংলাদেশে সম্প্রদায়িক দাঙ্গা বাজানোর চেষ্টা করতেছেন। আমরা স্বরাষ্ট্রমন্ত্রীকে এই দেশের সকল সম্প্রদায়ের নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করুন।
‘শিক্ষক লাঞ্ছনার ঘটনা ক্ষমার অযোগ্য অপরাধ। আমরা মনে করি সংসদ সদস্যের ক্ষমা চাওয়া উচিত। এই ধরনের ঘটনার মাধ্যমে তিনি এই জাতীয় সকল সংসদ সদস্যকে অপমান করেছেন।
তিনি (সেলিম ওসমান) জাতীয় পাটির সংসদ সদস্য। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করার।এই জন্য জাতীয় পাটির চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ করছি।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে কালবৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে ব্যাপক ক্ষয়ক্ষতি, যোগাযোগ ছিলো বন্ধ, বিদ্যুৎ ছিলো না ৫ ঘন্টা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে মাত্র এক মিনিটের কালবৈশাখী ঝড়। তাতেই বিভিন্ন স্থানে বৈদ্যুতিক পোল …