শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / পার্বত্যাঞ্চলে উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলছে–ফিরোজা বেগম চিনু এমপি

পার্বত্যাঞ্চলে উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলছে–ফিরোজা বেগম চিনু এমপি

॥ লংগদু প্রতিনিধি ॥ রাঙ্গামাটির লংগদুতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন কাচালং গাঁথাছড়া ব্রিজ হতে বাঘাইছড়ির দক্ষিণ রূপকারী হয়ে করেঙ্গাতলী বাজার পর্যন্ত রাস্তার উন্নয়ন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু এমপি।
গত রোববার, বেলা এগারটায় লংগদু উপজেলার গাঁথাছড়া ব্রিজ এলাকায় ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ফিরোজা বেগম চিনু এমপি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবহিকতায় পার্বত্যাঞ্চলেও উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলছে। এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। তিনি গাঁথাছড়া থেকে গুলশাখালী যাওয়ার রাস্তায় নদীর উপর ব্রিজ নির্মান সহ এলাকার জনগুরুত্বপূর্ণ প্রকল্পগুলি পর্যায় ক্রমে বাস্তবায়নের আশ্বাস দেন। এছাড়া তিনি গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ মাদ্রাসার কম্পিউটার ল্যাব এর সোলার প্যানেল দেওয়ার জন্য আশ্বাস দেন।
উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ সেলিম উদ্দিন মেম্বারের সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ সাদেক হোসেনের উপস্থাপনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ জানে আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার, জেলা আ.লীগের সদস্য রফিক উদ্দিন তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তৈয়ব আলী, জেলা যুবলীগের সদস্য নজরুল ইসলাম।
এছাড়া সাবেক কৃষক লীগের সভাপতি প্রদিপ বড়–য়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, সহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মীগন এসময় উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

রাঙ্গামাটিতে কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেস কাউন্সিলের প্রশিক্ষণ কর্মশালা : সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে–প্রেস কাউন্সিল চেয়ারম্যান

॥ নিজস্ব প্রতিবেদক ॥ সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে বলে মন্তব্য করেছেন …