শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / ‘বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

‘বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

॥ লিটন ভট্টাচার্য্য রানা,খাগড়াছড়ি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন সিকদার বলেছেন, বাংলাদেশের মানুষ সব অসম্ভবকে সম্ভব করতে পারে। ক্রীড়া ক্ষেত্রেও দেশের ভাবমুর্তি আজ উজ্জল হচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। জননেত্রী শেখ হাসিনার সহযাত্রী সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার খাগড়াছড়িকে এগিয়ে নেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, স্বল্প সময়ের মধ্যেই পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সরকারি ব্যাবস্থাপনায় একটি মিনি ষ্টেডিয়াম করা হবে।
তিনি বৃহস্পতিবার দুপুরের দিকে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মাটিরাঙ্গা উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ‘বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওযাহিদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল আবদুন নুর, পিএসসি, টিই, খাগড়াছড়ির পুলিশ সুপার মো: মজিদ আলী বিপিএম প্রমুখ। অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি বিএম মশিউর রহমান স্বাগত বক্তব্য রাখেন।
অস্ট্রেলিয়া জঙ্গীবাদকে নয় বাংলাদেশের মাশরাফি, সৌম্য সরকার আর মুস্তাফিজকে ভয় পায়। এজন্যই তারা বাংলাদেশে খেলতে আসতে চায়না। তিনি বলেন, সুন্দরবনের এক কোনা থেকে মুস্তাফিজকে তুলে এনে আমরাই জাতীয় বীর হিসেবে অধিষ্ঠিত করেছি। আর তাই আজ এ মুস্তাফিজকে নিয়ে ক্রিকেট বিশ্বে এতো মাতামাতি। তিনি বলেন, ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পথে এগুচ্ছে বাংলাদেশ।
সকল ষড়যন্ত্র-চক্রান্ত অদম্য সাহসিকতার সাথে মোকাবিলা করেই শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন উল্লেখ করে খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, ক্রীড়া আমাদেরকে ঐক্যবদ্ধবাবে এগিয়ে যেতে পথ দেখাবে।
পরে তিনি অন্যদের সাথে নিয়ে ‘বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় বিজয়ী পলাশপুর জোন দল ও বিজিত দুরবীন এর খেলোয়ারদের হাতে ট্রফি ও প্রাইজ মানি তুলে দেন। টুর্নামেন্টে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন বিজিবি‘র মোকলেছুর রহমান ও ম্যান অব দি টুর্নামেন্ট নির্বাচিত হন দুরবীন‘র মো; ওবায়েদুল হক। এরপর তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফুজলাতুন্নেছা মুজিব সরকারী প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও জার্সি তুলে দেন।
অনুষ্ঠানে মাটিরাঙ্গা জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মীর কামরুল হাসান, পিএসসি-জি, পলাশপুর জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো: এনামুল হক, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শামছুল হক, খাগড়াছড়ি যুব উন্নয়ন অধিদপ্তর উপ-পরিচালক এ কে এম শাহরিয়া রেজা ও মাটিরাঙ্গা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগমসহ পদস্থ সামরিক-বেসামরিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে কালবৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে ব্যাপক ক্ষয়ক্ষতি, যোগাযোগ ছিলো বন্ধ, বিদ্যুৎ ছিলো না ৫ ঘন্টা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে মাত্র এক মিনিটের কালবৈশাখী ঝড়। তাতেই বিভিন্ন স্থানে বৈদ্যুতিক পোল …