শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / বাঘাইছড়ির দুইটিলায় ব্যবসায়ী যুবকের লাশ উদ্ধার

বাঘাইছড়ির দুইটিলায় ব্যবসায়ী যুবকের লাশ উদ্ধার

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় মারিশ্যা দীঘিনালা সড়কের ১৩ মাইল নামক দুইটিলা এলাকায় এক ব্যবসায়ী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত যুবকের নাম তোফাজ্জল হোসেন (৩৬)। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে এই যুবকের লাশ উদ্ধার করা হয়।
নিহত যুবক তোফাজ্জল হোসেনের বড় ভাই মো.আবুল কালাম জানিয়েছেন, তার ভাই একজন কম্পিউটার ব্যবসায়ি । গত বুধবার বিকালে ব্যবসায়িক কাজে বাকি টাকা আদায়ের জন্য সে বাঘাইছড়ি মারিশ্যা যায়। বৃহস্পতিবার খুব ভোরে সে নিজ মোটরসাইকেল দিয়ে খাগড়াছড়ি আসার পথে ১৩ মাইল নামক দুইটিলা এলাকায় দূর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথায় আঘাত করে মেরে পালিয়ে যায় বলে তার ধারনা।
তবে কারা এই ঘটনা ঘটিয়ে তা বলা মুসকিল। তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি চট্টগ্রামের সীতাকুন্ডে। খাগড়াছড়ি জননী কম্পিউটারের মালিকের ছোট ভাই নিহত তোফাজ্জল হোসেন। দীর্ঘ দিন ধরে সে খাগড়াছড়িতে ব্যবসা বাণিজ্যের সাথে জড়িত। নিহত তোফাজ্জল হোসেনের ৩টি মেয়ে সন্তান রয়েছে বলে জানান তার বড় ভাই মোঃ আবুল কামাল।
বাঘাইছড়ি থানার সেকেন্ড অফিসার ক্রিটিক মোহন ঘটনাস্থল থেকে জানিয়েছেন, সুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক জানান, এব্যাপারে নিহতের কেউ এখনো অভিযোগ নিয়ে থানায় আসেনি। যদি অভিযোগ আসে তা হলে পরবর্তী আইন ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো জানান, লাশের ময়না তদন্তের পর ঘটনার কারণ জানা যাবে।

পড়ে দেখুন

তৃণমূল সাংবাদিকতায় অবদানের জন্য বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন এ কে এম মকছুদ আহমেদ

॥ ডেস্ক রিপোর্ট ॥ সমাজের সুষ্ঠু বিকাশে অনুসন্ধানী সাংবাদিকতার গুরুত্ব তুলে ধরে তথ্য ও সম্প্রচারমন্ত্রী …