শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে তিন মোটর সাইকেল চোর গ্রেফতার

বান্দরবানে তিন মোটর সাইকেল চোর গ্রেফতার

বান্দরবানে তিন মোটর সাইকেল চোর গ্রেফতার
॥ বান্দরবান প্রতিনিধি ॥
বান্দরবান পৌরসভার ৬ নং ওয়ার্ডের ফায়ার সার্ভিস সংলগ্ন সাহাব উদ্দিন সওদাগর এর বাসভবন এ অবস্থিত হিউম্যানটারিয়ান ফাউন্ডেশন (বেসরকারী উন্নয়ন সংস্থা) এর কর্মচারী বিদ্যাপূর্ণ চাকমা (৩৪), পিতা-বাসকি চাকমা, সাং-মাইচছড়ি, থানা-মহালছড়ি, খাগড়াছড়ি তার ব্যবহৃত ডিসকভার-১৩৫ লাল রংয়ের মোটর সাইকেলটি জনৈক শাহাব উদ্দিনের বিল্ডিং এর সিঁড়িঘরের নিচে রক্ষিত ছিল। গত ০৭/০৪/২০১৬ ইং তারিখ সকাল অনুমান ০৭:০০ ঘটিকার মধ্যে শাহাব উদ্দিনের বাসার নীচ তলার সিড়ি ঘরের পাশে থাকা মোটর সাইকেলটি অজ্ঞাতনামা ব্যক্তিরা চুরি করে নিয়ে যায়।
এই সংক্রান্ত বান্দরবান সদর থানার মামলা নং-০৫, তারিখ-০৮/০৪/২০১৬ ইং, ধারা-৩৮০ দঃ বিঃ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে রুজু করে মামলার তদন্তভার এসআই/মোঃ মাহমুদুল হাসান এর উপর অর্পন করা হয়। পরবর্তীতে মামলার তদন্তকারী অফিসার ফায়ার সার্ভিস সংলগ্ন শাহাব উদ্দিনের বিল্ডিং এর সিসি ক্যামেরায় প্রাপ্ত ভিডিও ফুটেজ সংগ্রহ করে এক ব্যক্তিকে সনাক্ত করে। গত ২৭/০৪/২০১৬ ইং তারিখ মোঃ ফয়সাল হোসেন @ টুটুল (২৫), পিতা- লিয়াকত আলী, মাতা- নুরুন্নাহার বেগম, সাং- বাজার জামে মসজিদ এলাকা, বান্দরবান বাজার, ০৪নং ওয়ার্ড, বান্দরবান পৌরসভা, বর্তমানে বনরূপা পাড়া জোনাকির বাসা, বান্দরবান পৌরসভা, থানা ও জেলা-বান্দরবানকে উজানী পাড়া এলাকা হতে গ্রেফতার করা হয় এবং সিসি ক্যামেরায় প্রাপ্ত ব্যক্তির সাথে ফয়সাল হোসেন @ টুটুল এর মিল পাওয়া যায়। আসামী নিজেই ভিডিও ফুটেজ এর ছবিটি তার বলে সনাক্ত করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ফয়সাল হোসেন টুটুল তার সহযোগী আসামী মোঃ লোকমান হোসেন (৩৭), পিতা- মোঃ আব্দুর সবুর, মাতা- সুফিয়া বেগম, সাং-বনরূপা পাড়া (মুসলিমের বাসা সংলগ্ন), ০৬নং ওয়ার্ড, বান্দরবান পৌরসভা, থানা ও জেলা- বান্দরবান এবং রুস্তম আলী (৪২), পিতা- আবু তাহের, মাতা- হালিমা বেগম, সাং- মেসকি সেতু সংলগ্ন, শেরে বাংলা নগর, ০৮নং ওয়ার্ড, বান্দরবান পৌরসভা, থানা ও জেলা-বান্দরবানদ্বয় উক্ত মোটর সাইকেল চুরির সাথে জড়িত আছে মর্মে জানায়। গ্রেফতারকৃত আসামী ফয়সাল হোসেন @ টুটুল নিজেকে জড়িয়ে এ বিষয়ে ২৮/০৪/২০১৬ ইং তারিখ বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি প্রদান করে। ২৮/০৪/২০১৬ ইং তারিখ অফিসার-ইন-চার্জ, বান্দরবান সদর থানার নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ লোকমান হোসেন ও রুস্তম আলীকে তাদের বসতঘর হতে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন। আসামীদের নিকট হতে তথ্যের ভিত্তিতে মোটর সাইকেল চুরির সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

পড়ে দেখুন

পার্বত্য তিন জেলার পরিত্যক্ত সেনা ক্যাম্পগুলোতে শিগগিরই এপিবিএন মোতায়েন করার ঘোষণা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিদেক :: রাঙামাটি: পার্বত্য তিন জেলার পরিত্যক্ত সেনা ক্যাম্পগুলোতে শিগগিরই এপিবিএন মোতায়েন করার ঘোষণা …