শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে ৬১ প্রতিষ্ঠানকে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক

খাগড়াছড়িতে ৬১ প্রতিষ্ঠানকে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক

॥ লিটন ভট্টাচার্য্য রানা ॥ খাগড়াছড়ির জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থা’র সভাপতি মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেছেন, পাহাড়ের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালী এবং ব্যক্তি উদ্যোক্তাদের এগিয়ে আসা উচিত। কারণ তিন পার্বত্য জেলার অসংখ্য সম্ভাবনাময় ক্রীড়ামুখ বর্তমানে দেশে-বিদেশে সুনাম কুড়াচ্ছে। এই অবস্থানকে ধরে রাখার জন্য বছরব্যাপী অনুশীলন ও প্রতিযোগিতার আয়োজন করতে হবে।
কিন্তু সরকারের একার পক্ষে এই ধারাবাহিকতা যথাযথভাবে রক্ষা করা অনেক সময় সম্ভব হয়ে উঠেনা। তাই বেসরকারী উদ্যোক্তা, ব্যবসা প্রতিষ্ঠান কিংবা বিত্তশালীরা এগিয়ে আসলে প্রশাসনের পক্ষ থেকেও সাধুবাদ জানানো হবে।
তিনি গতকাল (বুধবার) বিকেলে খাগড়াছড়ি স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা’র উদ্যোগে ৪৫টি ক্রীড়া সংগঠন, ৮টি শিক্ষা প্রতষ্ঠান ও ৮টি উপেজেলা ক্রীড়া সংস্থা’র মাঝে বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার মো: রইছ উদ্দিন।
এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য জুয়েল চাকমা।
অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-খাগড়াছড়ি জেলা সভাপতি অনুপ কুমার চাকমা, ক্রীড়া প্রশিক্ষক ক্যহ্লাচাই মারমা, ক্রীড়াবিদ পরিমল কর্মকার ও আজহার হীরা উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে দিনব্যাপী গাছ রোপন ও পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন তিন পার্বত্য জেলাকে কফি ও কাজুবাদাম চাষের জন্য উপযোগী করবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড —-চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে কফি ও …