শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে সাংস্কৃতিক শিল্পী ও খেলোয়ারদের মাঝে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ

বান্দরবানে সাংস্কৃতিক শিল্পী ও খেলোয়ারদের মাঝে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সভা কক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লা মার্মার সভাপত্বিতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রাতিষ্ঠানিক ও পরিবীক্ষণ সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের আওতায় বান্দরবান জেলাব্যাপি শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়া ও সাস্কৃতিক সংগঠনসমুহের মাঝে সাংস্কৃতিক শিল্পী ও খেলোয়ারদের ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হারুন-অর রশিদ, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নুরুল আবছার, অতিরিক্ত পুলিশ সুপার অর্ণিবান চাকমা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ক্রীড়াই শক্তি ও ক্রীড়াই বাড়াই মনোবল এই কথাটি সাথে তিনি উপস্থিত ছাত্র, খেয়োয়ার ও সাংস্কৃতিক শিল্পীদের উদ্দেশ্যে বলেন প্রতিটি কর্মই একটি আটর্, এই আর্ট দিয়ে নিজেদের গড়ে তোলা যাই, সেই সাথে চাই লেখাপড়া।
উক্ত সরঞ্জাম বিতরণ করেন বান্দরবান জেলার ৬০টি শিক্ষা, ক্রীড়া ও সাস্কৃতিক সংগঠনের মাঝে, যার আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা। এতে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ, সদস্য জুয়েল বম, সদস্য তিং তিং ম্যা, সদস্য সিয়ং ইয়ং ¤্রাে, সদস্য থোয়াই হ্লা অং, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংক্য চিং চৌধুরী সহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, বিদ্যালয়ের শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

পড়ে দেখুন

মিয়ানমারের ৯৫ সীমান্তরক্ষী বাংলাদেশে আশ্রয় নিয়েছেন: বিজিবি

সমন্বয় ডেস্ক ::  মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘর্ষের জেরে এখন পর্যন্ত দেশটির সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড …