শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয়ে স্থাপিত হলো জাতির জনকের ম্যুরাল চিত্র

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয়ে স্থাপিত হলো জাতির জনকের ম্যুরাল চিত্র

॥ নিজস্ব প্রতিবেদক ॥ পার্বত্য মানুষের উন্নয়নে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন দেখেছিলো বলেই এ অঞ্চলের মানুষ উন্নয়ন বোর্ডের মতো একটি প্রতিষ্ঠান পেয়েছে। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে তার যোগ্য কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। তিনি জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে সকল কর্মকর্তাদের জনগনের কল্যাণে কাজ করার ও আহবান জানান। তিনি বলেন, জাতির জনকের স্বপ্নের উন্নয়ন বোর্ডেই তার মূর‌্যাল স্থাপনের মাধ্যমে আমরা তাকে আজীবন স্বরণ রাখবো।
গতকাল রাঙ্গামাটিতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধাণ কার্যালয়ের প্রবেশ পথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল চিত্র উদ্বোধন কালে তিনি এ মন্তব্য করেন।
সোমবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা বোর্ড কার্যালয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল চিত্রের উদ্বোধন করেন। শিল্পী জিং মুন লিয়াম এই ভাস্কর্য নির্মান করেন।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস-চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ম সচিব এ বি এম নাছিরুল আলম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্যগন, তিন পার্বত্য জেলার জেলা প্রশাসক গণ, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী নির্বাহী কর্মকর্তা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম, সহকারী প্রকৌশলী পল্লব চাকমা সহ রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

রাঙ্গামাটিতে কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেস কাউন্সিলের প্রশিক্ষণ কর্মশালা : সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে–প্রেস কাউন্সিল চেয়ারম্যান

॥ নিজস্ব প্রতিবেদক ॥ সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে বলে মন্তব্য করেছেন …