শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবান জোন সদর জামে মসজিদের পুন:নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

বান্দরবান জোন সদর জামে মসজিদের পুন:নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ বান্দরবান জোন সদর জামে মসজিদের পুন:নির্মাণ কাজের শুভ উদ্বোধন গত শনিবার বিকাল সাড়ে ৫টায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের গর্ভনর এবং ফয়েজুল্লাহ ফাউন্ডেশনের চেয়াম্যান ড: প্রফেসর আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জোন কমান্ডার লে: ক: গোলাম হায়দার পি.এস.সি,মেজর মোঃ মশিউর রহমান জুয়েল, সহকারী পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বান্দরবান বাজার জামে মসজিদের সভাপতি মোঃ শফিকুর রহমান, বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ।
প্রধান অতিথি বলেন, আজ যে মসজিদ এর পুন:নির্মাণ কাজের উদ্বোধন হচ্ছে এটি বান্দরবানের প্রথম প্রাচীনতম মসজিদ এই জায়গায় পুর্বে রাস্তা ছিলনা মানুষ নদী পার হয়ে এই মসজিদে নামাজ আদায় করতে আসতো, এই মসজিদের পুন:নির্মান কাজের সহযোগিতা করছেন আমার অল্প দিনের পরিচয়ের বন্ধুবর সংসদ সদস্য ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের গর্ভনর এবং ফয়েজুল্লাহ ফাউন্ডেশনের চেয়াম্যান ড: প্রফেসর আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী এম.পি। আমি তাকে তার আন্তরিকতার জন্য অন্তর থেকে ধন্যবাদ দিচ্ছে। আমি উনাকে বান্দরবানে একটি কারিগরী বিশ্ববিদ্যালয় গড়ার কাজে সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানাচ্ছি।
বিশেষ অতিথির বক্তব্যে ড: প্রফেসর আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী বলেন, মহান আল্লাহ আমাকে দিয়ে সাত শত মসজিদ নির্মাণ করার তাওফিক দান করেছেন, তার জন্য আমি মহান রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদায় করি, এই মসজিদটির পুন:নির্মাণ কাজ আগামী ৪ থেকে ৫মাসের মধ্যে সম্পন্ন হবে ইনশাআল্লাহ।

পড়ে দেখুন

পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভা রেলপথে যুক্ত হচ্ছে ৩ পার্বত্য জেলা

॥॥ গিরিদর্পণ ডেস্ক ॥ পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় তিন পার্বত্য জেলায় …