শিরোনাম
প্রচ্ছদ / খেলা / মোহামেডানকে হারিয়ে মধুর প্রতিশোধ রূপগঞ্জের

মোহামেডানকে হারিয়ে মধুর প্রতিশোধ রূপগঞ্জের

দুর্দান্ত জয়ে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের সুপার লিগ শুরু করলো লিজেন্ডস অব রূপগঞ্জ। মিরপুরে মুশফিকুর রহিমের মোহামেডানকে স্পোর্টিং ক্লাবকে ১০৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে তারা। এ জয়ে ১২ ম্যাচে ১৬ পয়েন্ট অর্জন করলো রূপগঞ্জ।

রোববার (১২ জুন) লিগপর্বে মোহামেডানের বিপক্ষে হারের প্রতিশোধ নিতে মুখিয়ে ছিল সৌম্য-মিঠুনরা। শের-ই-বাংলা স্টেডিয়ামে ৪৫ ওভারের ম্যাচে ২৩৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ৩১.৫ ওভারে ১২৮ রানে ৯ উইকেট হারায় মোহামেডান। ইনজুরির কারণে ব্যাটিংয়ে নামতে পারেননি মোহামেডানের নাঈম ইসলাম জুনিয়র। ১.৩ ওভার বল করার পর চোট পেয়ে আগেই মাঠ ছেড়েছিলেন তিনি।
মোহামেডানের ওপেনার হামিদুল ইসলাম সর্বোচ্চ ৩৭ রান করেন। এছাড়া মুশফিকুর রহিমের ব্যাট থেকে আসে ৩৪ রান।
রূপগঞ্জের আলাউদ্দিন বাবু, নাহিদুল ইসলাম ও পবন নেগি দুটি করে উইকেট নেন। একটি করে উইকেট নিয়েছেন মোশাররফ হোসেন রুবেল, তাইজুল ইসলাম ও আসিফ আহমেদ।
আলোক স্বল্পতায় দেড় ঘণ্টা দেরিতে শুরু হওয়ায় ৪৫ ওভারে নেমে আসে ম্যাচটি। টস হেরে ব্যাটিংয়ে নেমে ৪৫ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩২ রানের লড়াকু স্কোর গড়ে রূপগঞ্জ। দুর্দান্ত সূচণা এনে দেন দুই ওপেনার মোহাম্মদ মিঠুন ও সৌম্য সরকার। ওপেনিং জুটিতে ৯৫ বলে ৮৯ রান যোগ করেন এ ‍দুই ব্যাটসম্যান।
৪০ রান করে সৌম্য সাজঘরে ফেরার পরই বদলে যায় ইনিংসের চিত্র। ১২৯ রানে পৌঁছাতে পাঁচ উইকেট হারিয়ে বসে রূপগঞ্জ। ৮৮ বলে ৫৯ রান করে আউট হন মিঠুন। তবে শুরুর মতো শেষটা দুর্দান্ত হয় রূপগঞ্জের। সাজ্জাদুল হক ২৪, মোশাররফ হোসেন রুবেল ৩২ পবন নেগি অপরাজিত ২৮ ও আলাউদ্দিন বাবু ১৭ রান করলে লড়াকু পুঁজি পায়।

৯ ওভারে মাত্র ৩১ রান দিয়ে চার উইকেট নেন নাঈম ইসলাম। দুটি উইকেট নিয়েছেন থিসারা পেরেরা। একটি করে উইকেট নেন শুভাশিষ রায় ও এনামুল হক (জুনিয়র)।

পড়ে দেখুন

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও ক্রীড়া চর্চার কোন বিকল্প নেই ঃ চট্টগ্রাম জেলা প্রশাসক

চট্টগ্রামে এম এ আজিজ স্টেডিয়ামে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা …