শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / ১নং খাগড়াছড়ি সদর ইউনিয়ন পরিষদে “ব্রান্ডিং বিষয়ক” প্রচার কার্যক্রমের আওতায় মহিলা সমাবেশ

১নং খাগড়াছড়ি সদর ইউনিয়ন পরিষদে “ব্রান্ডিং বিষয়ক” প্রচার কার্যক্রমের আওতায় মহিলা সমাবেশ

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়ি সদর ১ নং ইউনিয়ন পরিষদ সভাকক্ষে গতকাল খাগড়াছড়ি জেলা তথ্য অফিসের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ “ব্রান্ডিং বিষয়ক” প্রচার কার্যক্রমের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি রাণী ত্রিপুরা। এতে প্রধান অতিথি জনাব মো: তাজুল ইসলাম, নির্বাহী অফিসার, খাগড়াছড়ি সদর উপজেলা।
বিশেষ অতিথি আম্যে মারমা, চেয়ারম্যান, ১নং খাগড়াছড়ি সদর ইউনিয়ন, অমল বিকাশ চাকমা, উপ-পরিচালক, জেলা সমাজ সেবা অধিদপ্তর, মাধবী বড়–য়া, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, ডা: টুটুল চাকমা (মেডিক্যাল অফিসার), উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তার প্রতিনিধি, বাবলী খীসা, সহকারী প্রোগ্রামার, আইসিটি অধিদপ্তর ও মো: জাকারিয়া চৌধুরী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা, খাগড়াছড়ি সদর উপস্থিত ছিলেন।
মহিলা সমাবেশে ইউপি সদস্য-সদস্যা, হেডম্যান, কার্বারী এবং স্থানীয় বিভিন্ন পেশার মহিলাগণ উপস্থিত ছিলেন।
স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মিলন চাকমা। ব্রান্ডিং বিষয়সমূহ একটি বাড়ী, একটি খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রমসমূহ, নারীর ক্ষমতায়ন কার্যক্রমসমূহ, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা কার্যক্রম।
বক্তারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ “ব্রান্ডিং বিষয়ক” কার্যক্রম বাস্তবায়নে সকলেই একযোগে কাজ করার আহবান জানান।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে কালবৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে ব্যাপক ক্ষয়ক্ষতি, যোগাযোগ ছিলো বন্ধ, বিদ্যুৎ ছিলো না ৫ ঘন্টা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে মাত্র এক মিনিটের কালবৈশাখী ঝড়। তাতেই বিভিন্ন স্থানে বৈদ্যুতিক পোল …