শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / ১৪ দলীয় জোটকে সমর্থন করলেন নাজমুল হুদা

১৪ দলীয় জোটকে সমর্থন করলেন নাজমুল হুদা

আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটকে সমর্থন জানিয়েছেন বিএনপি সরকারের সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা। এখন থেকে তার ৩১ দলীয় বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ) ১৪ দলের সামনের কর্মসূচিগুলোতে যৌথভাবে সংহতি প্রকাশ করে অংশগ্রহণ করবে বলে জানান তিনি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সোমবার বিকেলে ১৪ দলের সঙ্গে মতবিনিময় শেষে এক সংবাদ সম্মলনে তিনি এ কথা জানান।

দেশে চলমান গুপ্তহত্যাসহ বিভিন্ন সন্ত্রসী কর্মকাণ্ডের প্রতিবাদে দেশব্যাপী আগামী ১৯ জুন ১৪ দলীয় জোটের মানববন্ধন কর্মসূচিতে নাজমুল হুদার নেতৃত্বাধীন জোট অংশ নেবে বলে জানান ১৪ দলে মুখপাত্র মোহাম্মদ নাসিম।

সংবাদ সম্মেলনে নাজমুল হুদা বলেন, সন্ত্রাস দমনে রাজনীতির কোনো সুযোগ নেই। এজন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিচ্ছেন তাকে আমরা পূর্ণ সমর্থন করি। রাস্তার রাজনীতি শেষ। এখন আর রাজপথে মারামারি, হানাহানি, সন্ত্রাস, অহেতুক ধর্মঘট নেই। একটা শান্তিময় পরিবেশ বিরাজ করছে। প্রধানমন্ত্রী এসব সন্ত্রাস বন্ধ করতে পেরেছেন এ জন্য তাকে ধন্যবাদ।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি ও অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম এমপি, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, জাতীয় পার্টি জেপির সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …