শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে আঃ লীগ নেতার উপর হামলার অভিযোগে সন্ত্রাস বিরোধী কমিটির বিক্ষোভ

খাগড়াছড়িতে আঃ লীগ নেতার উপর হামলার অভিযোগে সন্ত্রাস বিরোধী কমিটির বিক্ষোভ

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে খাগড়াছড়ি শহরে বিক্ষোভ মিছিল করেছে সন্ত্রাস বিরোধী কমিটি। সোমবার বেলা ১১টার দিকে কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলকারীরা শাপলা চত্বরের দিকে যেতে চাইলে মাষ্টারপাড়ামুখ এলাকায় বিক্ষোভকারীরা পুলিশের বাঁধার মুখে পড়ে। বিক্ষোভকারীরা পুলিশের ব্যারিকেড ভেঙ্গে শাপলা চত্বরে এসে প্রতিবাদ সমাবেশ করে।
জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুুরার সঞ্চালনায় ও সন্ত্রাস বিরোধী কমিটির আহ্বায়ক রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সন্ত্রাস বিরোধী কমিটির সদস্য সচিব মো: শানে আলম, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মনির হোসেন খান, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান হেলাল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সম্পাদক জাবেদ হোসেন প্রমুখ।
বক্তারা, চিহ্নিত সন্ত্রাসীসহ তাদের প্রশ্রয়দাতাদের গ্রেপ্তারপূর্বক শাস্তি প্রদানের দাবী জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনের হুমকি প্রদান করেন বক্তারা।
অন্যদিকে হামলার ঘটনায় জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২জনকে আসামী করে খাগড়াছড়ি সদর থানায় একটি মামলা দায়ের করেন।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সামসুদ্দিন ভূইঁয়া মামলা গ্রহণের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে কালবৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে ব্যাপক ক্ষয়ক্ষতি, যোগাযোগ ছিলো বন্ধ, বিদ্যুৎ ছিলো না ৫ ঘন্টা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে মাত্র এক মিনিটের কালবৈশাখী ঝড়। তাতেই বিভিন্ন স্থানে বৈদ্যুতিক পোল …