শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ॥

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ॥

॥ খাগড়াছড়ি সংবাদদাতা ॥ বর্ণাঢ্য শোভা যাত্রা, কেককাটা ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বুধবার সকালের দিকে মাটিরাঙ্গা দলীয় কার্যালয়ে বঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণের মধ্য দিয়ে কর্মসূচির সূচনা করেন মাটিরাঙ্গা পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো বাবুল হোসেন।
দলটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাটিরাঙ্গা পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো বাবুল হোসেন এর সভাপতিত্বে দলীয় কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো শামছুল হক। মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্বেচ্ছাসেবকলীগ বিষয়ক স্টিয়ারিং কমিটির আহবায়ক মো জালাল মজুমদার, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো হারুনুর রশিদ ফরাজী ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো আলাউদ্দিন লিটন এবং মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর মো এমরান হোসেন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
বাংলাদেশের মাটিতে জঙ্গিবাদ ও সন্তাসবাদকে বরদাশত করা হবে না উল্লেখ করে বক্তারা বলেন, সরকারকে বেকায়দায় ফেলে দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্থ করতেই একটি বিশেষ মহল জঙ্গি হামলার মতো ঘটনা ঘটাচ্ছে।
তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ থেকে জঙ্গিবাদের শিকড় উপড়ে ফেলা হবে। জঙ্গিবাদকে সামাজিকভাবে মোকাবেলার আহ্বান জানিয়ে বক্তারা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের ওয়ার্ডে ওয়ার্ডে জঙ্গিবাদ বিরোধী মিটি করার আহ্বান জানান। তারা বলেন, যারা মসজিদে হামলা করে, যারা ঈদের জামাতে হামলা করে, তারা কখনো মুসলমান হতে পারে না।
মাটিরাঙ্গা পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো আসাদুজ্জামান আসাদ এর পরিচালনায় আলোচনা সবায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো তাজুল ইসলাম, শ্রমিকলীগ নেতা মো নুরুল আলম, ছাত্রলীগ নেতা মো তসলিম উদ্দিন রুবেল প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এর আগে দলীয় কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রা দলীয় কার্যালয় থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা ও মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আলাউদ্দিন লিটন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

পড়ে দেখুন

রাইখালীর সীতা পাহাড়ে সশস্ত্র সন্ত্রাসী হামলায় দুইজন গুরুতর আহত

॥ কাপ্তাই প্রতিনিধি ॥ কাপ্তাইয়ের ২নং রাইখালী ইউনিয়ন এর ১নং ওয়ার্ডের দূর্গম সীতাপাহাড় মারমা পাড়ায় …