শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়ি প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

খাগড়াছড়ি প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ সাংবাদিকদের মধ্যে দল বা মতের ভিন্নতা থাকইে পারে, সংবাদে যেন তার প্রতিফলন না ঘটে। সত্য বস্তুনিষ্ঠ সংবাদ বা তথ্য স্থানীয় প্রশাসন, সরকার এবং একটি জনপদের উন্নয়নে মাইল ফলকের ভুমিকা রাখে। বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রকাশে সাময়িকভাবে কারো বিরাগভাজন হলেও কিন্তু সময়ের ব্যবধানে সত্যেরই বিজয় হয়।
শরনার্থী পুর্নবাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) যতীন্দ্র লাল ত্রিপুরা খাগড়াছড়ি প্রেসক্লাব আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি সাংবাদিকের ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।
বৃহস্পতিবার সন্ধ্যায় খাগড়াছড়ি প্রেস ক্লাবের উদ্যোগে জেলায় কর্মরত সংবাবাদিকদের নিয়ে প্রেস ক্লাব মিলনায়তনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়ূয়ার’র সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক অরণ্য বার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা, সাবেক সভাপতি দীলিপ চৌধুরী সিনিয়র সাংবাদিক আজিম উল হক, সহ-সভাপতি মোহাম্মদ জহুরুল আলম।
স্বাগত জানান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ। খাগড়াছড়ি কোর্ট জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা হাবিব উল্লাহ জাহাঙ্গীর মুনাজাত ও দোয়া পরিচালনা করেন। অনুষ্ঠানে জেলা সদর ও বিভিন্ন উপজেলার সংবাদ কর্মী, ক্যাবল অপারেটররা অংশগ্রহন করেন।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে কালবৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে ব্যাপক ক্ষয়ক্ষতি, যোগাযোগ ছিলো বন্ধ, বিদ্যুৎ ছিলো না ৫ ঘন্টা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে মাত্র এক মিনিটের কালবৈশাখী ঝড়। তাতেই বিভিন্ন স্থানে বৈদ্যুতিক পোল …