শিরোনাম
প্রচ্ছদ / রাজনীতি / খালেদার আসল স্বরূপ উন্মোচিত’

খালেদার আসল স্বরূপ উন্মোচিত’

ঈদের দিন জঙ্গিবাদ নিয়ে খালেদা জিয়ার দেওয়া বক্তব্যে তার ‍আসল স্বরূপ উন্মোচিত হয়েছে বলে মন্তব্য করেছেন ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম।
শুক্রবার (০৮ জুলাই) বিকেলে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে ১৪ দল আয়োজিত যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
নাসিম বলেন, খালেদা জিয়ার বক্তব্য শুনে আমরা দুঃখ পেয়েছি। এর আগে তো আমরা তার বক্তব্যকে স্বাগত জানিয়েছি।
সোমবার (১১ জুলাই) সন্ত্রাসবাদ ও গুপ্তহত্যার বিরুদ্ধে ১৪ দলের প্রতিবাদ সমাবেশ সফল করতে এ যৌথসভার আয়োজন করা হয়।
খালেদা জিয়ার প্রতি প্রশ্ন রেখে নাসিম বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার সময় দেশে কোন গণতন্ত্র ছিলো? দেশের ৬৩টি জেলায় একসঙ্গে বোমা হামলার সময় কোন গণতন্ত্র ছিলো? শায়খ রহমান ও বাংলা ভাইয়ের উত্থানের সময় দেশে কি কোন গণতন্ত্র ছিলো?
তিনি বলেন, আসলে খালেদা জিয়া দেশে কোনো গণতন্ত্র ও শান্তি চান না। তিনি দেশের পরিস্থিতি ঘোলাটে করে ক্ষমতায় যেতে চান। কিন্তু দেশের মানুষ এটা করতে দেবে না। মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে, থাকবে। ঐক্যবদ্ধভাবে আমরা সব ষড়যন্ত্র মোকাবেল করবো।
যৌথ সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আন্তর্জাতিক সম্পাদক কর্নেল (অব.) ফারুক খান, জাসদের একাংশের নেতা মইনউদ্দিন খান বাদল, কমিউনিস্ট কেন্দ্রের ডা. ওয়াজেদুল ইসলাম খান, ওয়ার্কার্স পার্টির নেতা কামরুল আহসান, গণতন্ত্রী পার্টির ডা. শাহাদাত হোসেন প্রমুখ।

পড়ে দেখুন

মালয়েশিয়ার রাজনৈতিক ড্রামা নতুন করে প্রকাশ্যে আসছে

মালয়েশিয়ার রাজনৈতিক ড্রামা নতুন করে প্রকাশ্যে আসছে। ড. মাহাথির মোহাম্মদ ক্ষমতা হারানোর পর অনেকেই মনে …