শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / জঙ্গি দমনে অন্য কোনো দেশের সহযোগিতার প্রয়োজন নেই

জঙ্গি দমনে অন্য কোনো দেশের সহযোগিতার প্রয়োজন নেই

বাংলাদেশের জঙ্গি দমনে অন্য কোনো দেশের সহযোগিতার প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।
মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) গোলটেবিল মিলনায়তনে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে খালেদা জিয়ার আহ্বান এবং সরকারের ভূমিকা’ শীর্ষক মতবিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সভার আয়োজন করে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন।
আব্দুল্লাহ আল নোমান বলেন, এখন আমাদের নিজেদের ঐক্যবদ্ধ হতে হবে। আর যদি আমরা ঐক্যবদ্ধ হতে পারি তাহলে এই জঙ্গিবাদ মোকাবেলায় বিদেশের কোনো সহযোগিতার প্রয়োজন হবে না। আমরা নিজেরাই এখনও ঐক্যবদ্ধ হতে পারিনি। এটাই মূল সমস্যা।
প্রধানমন্ত্রীর ঐক্যের কথা স্মরণ করে তিনি বলেন, দেশে যখন একের পর এক দুর্ঘটনা ঘটছে তখন প্রধানমন্ত্রী বলছেন- দেশে ঐক্য গড়ে উঠেছে। যদি দেশে আজ ঐক্য গড়ে উঠবে তাহলে কেন এখনও হামলা বন্ধ করা যাচ্ছে না? এর উত্তর হলো এখনও সবার মধ্যে ঐক্য গড়ে উঠেনি। তাই প্রধানমন্ত্রী যে ঐক্যের কথা বলেছেন তা সত্য নয় বরং মানুষকে ধোকা দেওয়া হচ্ছে।
কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, জাতীয়তাবাদী কর্মজীবী দলের সাধারণ সম্পাদক আলতাব হোসেন, নাগরিক মঞ্চের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রাজু, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য খালেদা ইয়াসমিনসহ অন্যরা।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …