শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / দীঘিনালায় কুজেন্দ্র মল্লিকা মর্ডান কলেজের শিক্ষা কার্যক্রম উদ্বোধন

দীঘিনালায় কুজেন্দ্র মল্লিকা মর্ডান কলেজের শিক্ষা কার্যক্রম উদ্বোধন

॥ লিটন ভট্টাচার্য্য রানা, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়ির দূর্গম পাহাড়ী এলাকায় উচ্চ শিক্ষার দার উন্মোচন করতে কুজেন্দ্র মল্লিকা মর্ডান কলেজটি দৃষ্টান্ত হিসাবে কাজ করবে বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।
গতকাল রোবার বেলা ১২টার সময় সদ্য প্রতিষ্ঠিত কলেজটির শিক্ষা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ভোধন কালে প্রধান আলোচক তিনি একথা বলেন। এসময় কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, এ অঞ্চলে বসবাসরত দরিদ্র পরিবারের ছেলে-মেয়েরা যাতে উচ্চ শিক্ষা গ্রহন থেকে বঞ্চিত না হয় লক্ষ্য ও উদ্যেশ্যকে সামনে রেখে মান সম্মত শিক্ষা বাস্তবায়ন করাই হবে আমাদের একমাত্র লক্ষ্য। তিনি ছাত্র-ছাত্রী, অবিভাবক ও স্থানীয় সচেতন গণ্যমান্য ব্যক্তিরা আন্তরিকতার সাথে শিক্ষার্থীদের ভবিষ্যত চিন্তা করে শিক্ষার আলো ছড়াতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান ।
ভারপ্রাপ্ত অধ্যক্ষ্য রূপন চাকমার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মজিদ আলী বিপিএম (সেবা), দীঘিনালা জোন কমান্ডার লে.কর্ণেল. মহসিন রেজা পিএসসি, উপজেলা চেয়ারম্যান নব কমল চাকমা, জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা, দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য প্রাাথমিক বিদ্যালয়ের সরকারি শিক্ষিকা মল্লিকা ত্রিপুরা প্রমূখ।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে কালবৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে ব্যাপক ক্ষয়ক্ষতি, যোগাযোগ ছিলো বন্ধ, বিদ্যুৎ ছিলো না ৫ ঘন্টা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে মাত্র এক মিনিটের কালবৈশাখী ঝড়। তাতেই বিভিন্ন স্থানে বৈদ্যুতিক পোল …