শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / রাঙ্গামাটিতে পুলিশ ভবনের উদ্বোধন

রাঙ্গামাটিতে পুলিশ ভবনের উদ্বোধন

॥ নিজস্ব প্রতিবেদক ॥ পুলিশ ও অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারনে দেশে জঙ্গিবাদী কর্মকান্ড কমে গেছে বলে দাবি করেছেন পুলিশের আইজি এ কে এম. শহিদুল হক।
দেশে জঙ্গি সংগঠন আছে উল্লেখ করে তিনি বলেন, পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনী জঙ্গীদের দাবিয়ে রেখেছে। এর মধ্যে জঙ্গীদের অনেকে অভিযানে গ্রেফতার হয়েছে। অনেকে এনকাউন্টারে মারা গেছে।
তিনি আরো বলেন, পুলিশসহ আইন-শৃংখলা বাহিনীর তৎপরতার কারণে জঙ্গীদের দাবিয়ে রাখা হয়েছে।
দেশে জঙ্গীবাদ নির্মূলে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সামাজিক আন্দোলন গড়ে তুলতে জনসাধারণকেও এগিয়ে আসার আহবান জানান আইজিপি।
শুক্রবার (২২ জুলাই) রাঙ্গামাটিতে পুলিশ ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
তিনি জঙ্গীবাদ নির্মূলে জনগনের সহায়তা কামনা করে বলেন, জঙ্গীবাদের বিরুদ্ধে ধর্ম-বর্ণ সকল শ্রেনীর লোকজনকে এগিয়ে আসতে হবে। আইন-শৃংখলা বাহিনী ও জনগনের চেষ্টাকে সন্মিলন ঘটিয়ে সামাজিক আন্দোলন গড়ে তোলা যায় তাহলে এদেশ থেকে জঙ্গীবাদ নির্মূল করা সম্ভব।
এসময় আইজিপিকে চ্ট্টগ্রামের এসপি বাবুল আক্তার সম্পর্কে জানতে চাইলে তিনি এর কোনো জবাব না দিয়ে বিষয়টি এড়িয়ে যান। পার্বত্যাঞ্চলের পুলিশের জন্য আবাসন অবকাঠামোসহ যানবাহন সুবিধা বাড়ানো হবে বলেও জানান আইজিপি।
এরআগে তিনি ফলক উম্মোচনের মাধ্যমে রাঙ্গামাটি শহরে সোয়া দুই কোটি টাকা ব্যয়ে নির্মিত পুলিশ ভবনের উদ্বোধন করেন।

পড়ে দেখুন

রাঙ্গামাটিতে কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেস কাউন্সিলের প্রশিক্ষণ কর্মশালা : সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে–প্রেস কাউন্সিল চেয়ারম্যান

॥ নিজস্ব প্রতিবেদক ॥ সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে বলে মন্তব্য করেছেন …