শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে ক্যান্সার আক্রান্তদের পাশে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি

বান্দরবানে ক্যান্সার আক্রান্তদের পাশে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ বান্দরবানে ক্যান্সার লিভার সিরোসিসে আক্রান্ত ব্যক্তিদের মাঝে এককালীন অনুদানের চেক প্রদান করলেন পার্বত্য বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি। বৃহস্পতিবার (২১জুলাই) সকাল ১০ টায় সমাজসেবা অধিদপ্তর ও বান্দরবান পাবর্ত্য জেলা পরিষদের আয়োজনে পার্বত্য প্রতিমন্ত্রীর বাস ভবনে গরীব দুস্থ মানুষের মাঝে এই অনুদানের চেক প্রদান করা হয়। আপদকালীন যে কোন পরিস্থিতি মোকাবেলার জন্য ৫ হাজার টাকা করে বান্দরবানের ৭ টি উপজেলার মোট ১১ লক্ষ ৪০ হাজার টাকার চেক প্রদান করা হয় গরীর দুস্থদের মাঝে।
চেক বিতরন অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও সমাজ কল্যাণ পরিষদের সভাপতি ক্য শৈ হ্লা’র, সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হারুন-অর রশিদ, সহকারী পুলিশ সুপার অর্নিবাণ চাকমা, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ ,পার্বত্য চট্রগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র ইসলাম বেবী, পাবর্ত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পাবর্ত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, পাবর্ত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তংঞ্চঙ্গ্যা, পাবর্ত্য জেলা পরিষদের সদস্য মোজ্জামেল হক বাহাদুর এবং সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক কিরন শংকর বিশ^াস সহ আরো অনেকে।
প্রধান অতিথি পাবর্ত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, গরীব দুঃখী মানুষের পাশে তিনি সব সময় আছেন এবং যে কোন ধরনের আপদকালীন পরিস্থিতিতে তিনি সবার পাশে থেকে মানুষের সেবা করে যাবেন।

পড়ে দেখুন

পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভা রেলপথে যুক্ত হচ্ছে ৩ পার্বত্য জেলা

॥॥ গিরিদর্পণ ডেস্ক ॥ পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় তিন পার্বত্য জেলায় …