শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে জঙ্গীবাদ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্টিত

বান্দরবানে জঙ্গীবাদ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্টিত

বান্দরবানে জঙ্গীবাদ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্টিত

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥
বান্দরবানে জঙ্গীবাদ প্রতিরোধ ও শান্তি -সম্প্রীতি প্রতিষ্টায় লক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। গতকাল সোমবার সকালে ১০ টায় বান্দরবান সদরের ইসলামিয়া মাদ্রাসার আয়োজনে মাদ্রাসার হলরুমে এই আলোচনা সভা অনুষ্টিত হয়।
বান্দরবান ইসলামিয়া মাদ্রাসার সভাপতি ও জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে এসময় আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদুছ, মাদ্রাসার অধ্যক্ষ মুহম্মদ আব্দুল আউয়াল, প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।
এসময় মাদ্রাসার শিক্ষক, অভিভাবক, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা সাম্প্রতিক সময়ে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড ও নিরীহ মানুষ হত্যার তীব্র প্রতিবাদ জানান।
বক্তারা জঙ্গীবাদ উৎথানে প্রতিটি পরিবারের প্রধানকে নিজ নিজ পরিবারের প্রতি আরো মনোযোগি হওয়া এবং সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার আহবান জানান।
আলোচনা সভা শেষে অতিথিরা সবায় মাদ্রাসার বিভিন্ন শ্রেনীকক্ষ পরিদর্শন করেন এবং ছাত্র-ছাত্রীদের নিয়মিত স্কুলে আসা ও রাষ্ট বিরোধী কেউ কোন কর্মকার্ন্ডে জড়িত হলে প্রশাসনকে জানাতে পরামর্শ দেন।

পড়ে দেখুন

পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভা রেলপথে যুক্ত হচ্ছে ৩ পার্বত্য জেলা

॥॥ গিরিদর্পণ ডেস্ক ॥ পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় তিন পার্বত্য জেলায় …