শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে পুলিশি বাধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বান্দরবানে পুলিশি বাধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

॥ বান্দরবান প্রতিনিধি॥ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহামানকে ইংল্যান্ড থেকে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতে রায় কার্যকর করে মিথ্যা মামলায় প্রতিহিংসামূলক ভাবে সাজা দেওয়ার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএন পি।
গতকাল বুধবার সকালে বান্দরবান শহরের চেীধুরী মার্কেট সংলগ্ন বিএনপির কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি জেলা বিএনপি’র কার্যালয় হতে বের হয়ে প্রধান সড়ক পর্যন্ত আসলে পুলিশের বাধার মুখে পড়ে। পুলিশ বাধা দেওয়ায় মিছিলটি চেীধুরী মার্কেট সংলগ্ন বিএনপির কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করে।
এসময় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়ার পুত্র তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিয়ে আওয়ামীলীগ দেশের মধ্যে তাদের ক্ষমতার অপব্যবহার করে অশান্তি সৃষ্টি করছে। বাংলাদেশে নানা জঙ্গী কার্যক্রম পরিচালনা করে তার দায়ভার বিএনপির উপর দিচ্ছে। বক্তারা এসময় তারেক রহমানেকে মুক্তি দিয়ে দেশে আবারো শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য তার দ্রুত মুক্তির দাবি জানান। বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির যুগ্ন-সম্পাদক মুজিবর রশিদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দৌলতুল কবির খান ছিদ্দিকী পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক উমংচিং মার্মা সহ বিএনপি ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

মিয়ানমারের ৯৫ সীমান্তরক্ষী বাংলাদেশে আশ্রয় নিয়েছেন: বিজিবি

সমন্বয় ডেস্ক ::  মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘর্ষের জেরে এখন পর্যন্ত দেশটির সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড …