শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / মাটিরাঙ্গার সাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শপথ গ্রহণ

মাটিরাঙ্গার সাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শপথ গ্রহণ

॥ খাগড়াছড়ি সংবাদদাতা ॥ খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের জনকল্যাণে নিবেদিত থেকে দায়িত্ব পালনের পরামর্শ দিয়ে বলেন, জনগণ যে প্রত্যাশা নিয়ে আপনাদের নির্বাচিত করেছে সে প্রত্যাশার প্রতিফলন ঘটাতে হবে। নিজ নিজ এলাকার উন্নয়নের পাশাপাশি জঙ্গি র্নিমূলে নব-নির্বাচিত চেয়ারম্যানদের অগ্রণী ভূমিকা পালনের আহ্বান জানিয়ে তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী সারাদেশে জঙ্গি দমনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জঙ্গিমুক্ত সুষ্ঠু ও সুন্দর সমাজ বিনির্মাণে চেয়ারম্যানদের সজাগ থাকারও আহ্বান জানান তিনি।
শনিবার দুপুর আড়াইটার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নির্বাচনের তিন মাসের মাথায় পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার সাতটি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
অনুষ্ঠানের প্রথম পর্বে তাইন্দং ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো হুমায়ুন কবীর, তবলছড়ি ইউনিয়নের মো আবদুল কাদের, বড়নাল ইউনিয়নের মো আলী আকবর, আমতলী ইউনিয়নের মো আবদুল গনি, গোমতি ইউনিয়নের মো ফারুক হোসেন লিটন, বেলছড়ি ইউনিয়নের মো নজরুল ইসলাম এবং মাটিরাঙ্গা সদর ইউনিয়নের হিরনজয় ত্রিপুরাকে শপথ বাক্য পাঠ করান খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান।
মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম মশিউর রহমান‘র সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠানে খাগড়াছড়ির পুলিশ সুপার মো মজিদ আলী বিপিএম সেবা, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এটিএম কাওছার হোসেন, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো তাজুল ইসলাম তাজু ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো শামছুল হক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠানের পরপরই মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান উপজেলার সাত ইউনিয়নের ৬৩জন ইউপি সদস্য ও ২১ জন নারী ইউপি সদস্যকে শপথ বাক্য পাঠ করান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সহকারী কশিনার (ভূমি) মো রায়হানুল হারুন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস হাসিনা বেগম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো সাহাদাত হোসেন টিটো, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মো খায়রুল আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা ও মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো আলাউদ্দিন লিটন প্রমূখ উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

রাইখালীর সীতা পাহাড়ে সশস্ত্র সন্ত্রাসী হামলায় দুইজন গুরুতর আহত

॥ কাপ্তাই প্রতিনিধি ॥ কাপ্তাইয়ের ২নং রাইখালী ইউনিয়ন এর ১নং ওয়ার্ডের দূর্গম সীতাপাহাড় মারমা পাড়ায় …