শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / মাটিরাঙ্গা পৌরসভার ২০১৬/১৭ অর্থ বছরের বাজটে ঘোষনা

মাটিরাঙ্গা পৌরসভার ২০১৬/১৭ অর্থ বছরের বাজটে ঘোষনা

॥ মাটিরাঙ্গা সংবাদদাতা ॥ সেবা দিলেই কর পাওয়া যাবে, কর দিলেই পৌরসভার উন্নয়ন করা সম্ভব হবে উল্লেখ করে মাটিরাঙ্গা পৌরসভাকে আধুনিক শহরে উন্নীত করতে সকলের সহযোগীতা প্রয়োজন বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী। তিনি বলেন, নির্বাচিত হওয়ার ২ মাসের মধ্যে মাটিরাঙ্গা পৌরসভাকে ২য় শ্রেণীতে উন্নীত করায় বর্তমান মেয়র মো: শামছুল হকের সামর্থের প্রতি আস্থা রেখে উন্নয়নের ক্ষেত্রে যে সকল বড় প্রকল্প পৌরসভার একক অর্থায়নে বাস্তবায়ন সম্ভব নয়, সে গুলো জেলা পরিষদ থেকে বাস্তবায় করা হবে। বৃহস্পতিবার দুপুরে জেলার মাটিরাঙ্গা পৌরসভা-২০১৬/১৭ অর্থ বছরের বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় তিনি দেশব্যাপী জঙ্গীবাদের অপতৎপরতাকে মোকাবেলায় সবাইকে সজাগ থাকার আহবান জানান।
পৌর মেয়র শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল জিল্লুর রহমান, মাটিরাঙ্গার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রায়হানুল হারুন, মাটিরাঙ্গা পৌরসভার ১ম নির্বাচিত চেয়ারম্যান নাছির আহম্মদ চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সুবাস চাকমা, পৌরসভার সচিব অনিল চন্দ্র ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সর্বমোট ৮ কোটি ৫৬ লক্ষ ৩৮ হাজার ৬৩৮ টাকার বাজেট ঘোষনা করা হয়। বাজেট ঘোষনা অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজী, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, সহকারী প্রকৌশলী শামীম মৃধা, পৌরসভার কাউন্সিলর বৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও পৌরসভার নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে দিনব্যাপী গাছ রোপন ও পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন তিন পার্বত্য জেলাকে কফি ও কাজুবাদাম চাষের জন্য উপযোগী করবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড —-চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে কফি ও …