শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মাহাবুবুর রহমানের ইন্তেকাল

রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মাহাবুবুর রহমানের ইন্তেকাল

রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো. মাহবুবুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লহে……..ওয়া ইন্না ইলাহে রাজিউন)।
বৃহস্পতিবার বেলা পৌনে তিনটার সময় তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে রেখে গেছেন।
রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. রুহুল আমিন জানান, মাহবুবুর রহমান হঠাৎ করে বুকে ব্যথা অনুভব হয়। তখন কাকে তাৎক্ষণিকভাবে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আকাই প্রু মারমা তাকে মৃত ঘোষণা করেন। রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ ২ দিনের শোক কর্মসূচী ঘোষনা করেছে।
শুক্রবার সকাল ১০ টায় তার মরদেহ রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে এবং সকাল ১১ টায় তবলছড়ি থানা ঈদগাঁ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
অন্যদিকে, রাঙ্গামাটি আওয়ামীলীগের এ নেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রাঙ্গামাটি হাসপাতালে ও তবলছড়ির বাস ভবনে সর্বস্তরের মানুষের ঢল নামে। খকর পেয়ে তার বাস ভবনে ছুঠে যায় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙ্গামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুর রহমান, জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর, রাঙ্গামাটি স্থানীয় সরকার পরিষদ ও রাঙ্গামাটি পৌরসভা সাবেক চেয়ারম্যান গৌতম দেওয়ানসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।
প্রসঙ্গত, মাহবুবুর রহমান কর্মজীবনে রাঙ্গামাটি পৌরসভার সাবেক চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য, রাঙ্গামাটি চেম্বার অব কমার্সের সভাপতি, কমিউনিটি পুলিশিং রাঙ্গামাটি জেলার সিনিয়র সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে গেছেন।
আঞ্চলিক পরিষদ সদস্য মাহবুবুর রহমানের মৃত্যুতে সংসদ সদস্য ঊষাতন তালুকদারের শোক
পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য, রাঙ্গামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুব (৬৫) বৃহস্পতিবার দুপুর ২টায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃতুবরণ করেন। তার অকাল মত্যুতে শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি ২৯৯ নং আসনের নির্বাচিত সংসদ সদস্য ঊষাতন তালুকদার।
এক শোক বার্তায় তিনি মরহুমের আতœার প্রতি গভীর শ্রদ্ধা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
মাহাবুবুর রহমান মাহাবুবের মৃত্যু রাঙ্গামাটি
জেলা পরিষদ চেয়ারম্যানের শোক
পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য, রাঙ্গামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এবং রাঙ্গামাটি ডায়েবেটিক সমিতির সভাপতি মাহাবুবুর রহমান মাহাবুব গত ২৮ জুলাই দুপুর ২.৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। তিনি মৃত্যুকালে ২ ছেলে এবং স্ত্রীকে রেখে গেছেন।
তার এই মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।
এক শোক বার্তায় তিনি মাহাবুবুর রহমান মাহবুবের মৃত্যুতে রাঙ্গামাটি জেলা পরিষদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাসহ তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।
মাহবুবুর রহমান মাহবুব এর মত্যুতে রাঙ্গামাটি
পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী শোক
রাঙ্গামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান মাহবুবের অকাল মত্যুতে শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।
এক শোক বার্তায় তিনি বলেন, এমন একজন গুনী মানুষকে হারিয়ে রাঙ্গামাটি আজ শোকে কাতর হয়ে গেছে। তিনি মরহুমের আতœার প্রতি গভীর শ্রদ্ধা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
রাঙ্গামাটি শিশু নিকেতন বিদ্যাল
পরিচালনা কমিটির শোক প্রকাশ
রাঙ্গামাটি শিশু নিকেতন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সহ-সভাপতি বিশিস্ট্য রাজনীতিবিদ ও সমাজ সেবক মরহুম মাহবুবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাঙ্গামাটি শিশু নিকেতন বিদ্যালয় পরিচালনা কমিটি।
বিদ্যালয়ের অধ্যক্ষ স্বাক্ষরিত এক শোক বার্তার বলা হয় জনাব মাহবুবুর রহমানের অকস্মাৎ মৃত্যুতে রাঙ্গামাটি শিশু নিকেতন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গৌতম দেওয়ান, সহ-সভাপতি সুনীল কান্তি দে, সহ-সভাপতি ও সুপার নিরুপা দেওয়ান সহ পরিালনা কমিটির সকল সদস্য গন গভীর ভাবে শোকাহত। শিশু নিকেতনের সার্বিক উন্নয়নে তাঁর অবদান স্মরনীয় হয়ে থাকবে।
শোকবার্তায় মরহুম মাহবুবুর রহমানের শোকাহত পরিবারের সদস্যদের সমবেনা প্রকাশের পাশাপাশি তাঁর আতœার মাগফেরাৎ কামনা করা হয়।
রাঙ্গামাটি জেলা স্কাউটস এর শোক প্রকাশ
বাংলাদেশ স্কাউটস রাঙ্গামাটি পার্বত্য জেলার সাবেক কমিশনার বিশিস্ট্য সমাজ সেব ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য জনাব মাহবুবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি জেলা স্কাউটস এর সভাপতি ও জেলা প্রশাসক মোঃ সামসূল আরেফিন, কমিশনার মোঃ মোস্তফা কামাল , সম্পাদক ইলিয়াছ আযম আশরফি সহ লো স্কাউটস এর নেতৃবৃন্দ।
শোক বার্তায় রাঙ্গামাটি লোয় স্কাউটিং কর্মকান্ডের উন্ননে মরহুম শাহবুবুর রহমানের অবদানের কথা উল্লেক করে বলা হয় জেলায় স্কাঋটিং কর্মকান্ডে তাঁর অবদান স্মরনীয় হয়ে থাকবে।
শোকবার্তায় মরহুম মাহবুবুর রহমানের শোকাহত পরিবারের সদস্যদের সমবেনা প্রকাশের পাশাপাশি তাঁর আতœার মাগফেরাৎ কামনা করা হয়।
রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান মাহবুব এর অকাল মত্যুতে ত্রিপুরা কল্যান ফাউন্ডেশনের শোক প্রকাশ
পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, রাঙ্গামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুব (৬৫) বৃহস্পতিবার দুপুর ২টায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃতুবরণ করেন। তার অকাল মত্যুতে শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি ত্রিপুরা কল্যান ফাউন্ডেশন।
ত্রিপুরা কল্যান ফাউন্ডেশনের পক্ষে ফাউন্ডেশনের সভাপতি স্মৃতি বিকাশ ত্রিপুরা ও সাধারণ সম্পাদক ঝিনুক ত্রিপুরার এক প্রেস বিজ্ঞপ্তিতে মরহুমের আতœার প্রতি গভীর শ্রদ্ধা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মাহবুবুর রহমান মাহবুব এর মত্যুতে রাঙ্গামাটি জেলা শ্রমিকলীগের শোক প্রকাশ
পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, রাঙ্গামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুব (৬৫) বৃহস্পতিবার দুপুর ২টায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃতুবরণ করেন। তার অকাল মত্যুতে শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি জেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ।
শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোকতার আহাম্মদ ও সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে মরহুমের আতœার প্রতি গভীর শ্রদ্ধা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মাহবুবুর রহমান মাহবুব এর মত্যুতে রাঙ্গামাটি সদর উপজেলা আওয়ামীলীগে শোক প্রকাশ
পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, রাঙ্গামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুবের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হৃদয় বিকাশ চাকমা ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাধন মনি চাকমা এক প্রেস বিজ্ঞপ্তিতে মরহুমের আতœার প্রতি গভীর শ্রদ্ধা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মাহবুবুর রহমানের মৃত্যুতে
রাঙ্গামাটি জেলা বি.এন.পি’র শোক
রাঙ্গামাটি পার্বত্য জেলার বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক মাহবুবুর রহমানের মৃত্যুতে রাঙ্গামাটি জেলা বি.এন.পি’র সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার(দীপু), সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির সহ জেলা বি.এন.পির সকল নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।
নেতৃবৃন্দ, মাহবুবুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহীদের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জানান।
মাহবুবুর রহমান মাহবুব এর মত্যুতে বিএনপির কেন্দ্রীয়
সহ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ানের শোক
রাঙ্গামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান মাহবুবের অকাল মত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ান।
তিনি মরহুমের আতœার প্রতি গভীর শ্রদ্ধা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মাহবুবুর রহমান মাহবুব এর মত্যুতে
দৈনিক গিরিদর্পণের শোক প্রকাশ
পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, রাঙ্গামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুবের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ ও দৈনিক গিরিদর্পণের বার্তা বিভাগ।
এক শোক বার্তায় মরহুমের আতœার প্রতি গভীর শ্রদ্ধা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
মাহবুবুর রহমান মাহবুব এর মত্যুতে
রাঙ্গামাটি সাংবাদিক ফোরামের শোক প্রকাশ
পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, রাঙ্গামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুবের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।
এক শোক বার্তায় রাঙ্গামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ ও সাধারণ সম্পাদক মিল্টন বাহাদুর এক শোক বার্তায় মরহুমের আতœার প্রতি গভীর শ্রদ্ধা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পড়ে দেখুন

রাঙ্গামাটিতে কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেস কাউন্সিলের প্রশিক্ষণ কর্মশালা : সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে–প্রেস কাউন্সিল চেয়ারম্যান

॥ নিজস্ব প্রতিবেদক ॥ সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে বলে মন্তব্য করেছেন …