শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / রাঙ্গামাটি পাবলিক কলেজে প্রধানমন্ত্রী দেয়া কলেজ বাসের আনুষ্ঠানিক উদ্বোধন

রাঙ্গামাটি পাবলিক কলেজে প্রধানমন্ত্রী দেয়া কলেজ বাসের আনুষ্ঠানিক উদ্বোধন

রাঙ্গামাটি পাবলিক কলেজের জন্য প্রধানমন্ত্রী কর্তৃক উপহার কৃত কলেজ বাস রবিবার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার আজ এই কলেজ বাসের উদ্বোধন করেন।
এ সময় রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন, রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙ্গামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাসাদ্দিক হোসেন কবির সহ পাবলিক কলেজের দাতা সদস্যরা উপস্থিত ছিলেন।
সাবকে পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার রাঙ্গামাটি ছাত্র ছাত্রীদের জন্য প্রধানমন্ত্রীর উপহার কৃত বাসের কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য অঞ্চলের মানুষকে খুবই ভালোবাসেন তারাই ফলশ্র“তিতে কলেজ প্রতিষ্ঠার দুই বছর দুই মাসের মাথায় প্রধানমন্ত্রীর হাত থেকে যে উপহার পাওয়া গেছে তা সঠিক ভাবে পরিচর্যা করতে হবে। তিনি বলেন, শুধু বাসে চড়লে হবে না ভালো ফলাফল অর্জন করে কলেজের সুনাম প্রধানমন্ত্রীর কানে পৌছানোর অনুরোধ জানান।
দীপংকর তালুকদার তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার পার্বত্য অঞ্চলের মানুষের উন্নয়ন এবং শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগের উন্নয়নের কাজ করে যাচ্ছে। কিন্তু একটি মহল এই উন্নয়ন কর্মকান্ডে বাধা দিয়ে সরকারের উন্নয়ন করতে দিচ্ছে না। তিনি বলেন, পার্বত্য অঞ্চলের শিক্ষার আলো ছড়িয়ে দিয়ে এই অঞ্চল থেকে সন্ত্রাস ও চাঁদাবাজ বন্ধ করতে হবে।
পরে অতিথি ও ছাত্র-ছাত্রীরা রাঙ্গামাটি শহর ঘুরে আসেন।

পড়ে দেখুন

তৃণমূল সাংবাদিকতায় অবদানের জন্য বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন এ কে এম মকছুদ আহমেদ

॥ ডেস্ক রিপোর্ট ॥ সমাজের সুষ্ঠু বিকাশে অনুসন্ধানী সাংবাদিকতার গুরুত্ব তুলে ধরে তথ্য ও সম্প্রচারমন্ত্রী …