শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / রাঙ্গামাটি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা এবং রাষ্ট্রীয় মর্যাদায় চির সমাহিত বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান

রাঙ্গামাটি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা এবং রাষ্ট্রীয় মর্যাদায় চির সমাহিত বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান

রাঙ্গামাটি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা এবং রাষ্ট্রীয় মর্যাদায় চির সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য, আঞ্চলিক পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুর রহমান। গতকাল সকাল ১১ টায় রাঙ্গামাটি তবলছড়ি কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের নামাজের জানাজা শেষে তবলছড়ি কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাযার পূর্বে রাঙ্গামাটি সদর উজেলা নির্বাহী অফিসারের নেতৃতে জেলা পুলিশের একটি চৌকস দল প্রয়াত এই বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান করেন।
জেলা আওয়ামী লীগ ও সহযোগী অ্গং সংগঠনের নেতা-কমৃী সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পুলিশ সুপার সহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা গন, জেলা পরিষদের কর্মকর্তা গন সহ মুক্তিযোদ্ধা এবং সর্বস্থরের বিপুল রাঙ্গামাটি জেলার সর্বস্তরের বিপুল সংখ্যক লোকজন মরহুমের জানাযায় অংশ নেন। পরে তাঁকে রাঙ্গামাটি কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।
জানাযার পূর্বে মরহুম মাহাবুবুর রহমানের মৃতদেহ রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে নিয়ে আসা দলে দলের সভাপতি সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার ও সম্পাদক হাজী মোঃ মূছা মাতব্বর সহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংঘঠন সমূহের পক্ষ থেকে মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।
এদিকে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুর রহমানের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শুক্রবার ও শনিবার দুইদিনের শোক কর্মসূচী ঘোষনা করা হয়েছে। শোক কমৃসূচীর অংশ হিসাবে আওয়ামী লীগ জেলা ও উপজেলা পর্যায়ের সকল অফিসে কালো পতাকা উত্তোলন এবং দলীয় পতাকা অর্ধ নমিত রাখা সহ দলের নেতা-কর্মীরা কালো ব্যাজ ধারন করছেন।
উল্লেখ্য মাহাবুবুর রহমান বহস্পতিবার দুপৃরে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।
রাঙ্গামাটি জেলা স্কাউটস সাবেক কমিশনার নুরুল আবছারের শোক
বাংলাদেশ স্কাউটস রাঙ্গামাটি পার্বত্য জেলার সাবেক কমিশনার বিশিস্ট্য সমাজ সেব ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য জনাব মাহবুবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি জেলা স্কাউটস এর সাবেক কমিশনার ও রাঙ্গামাটি প্রতিবন্ধী স্কুলের সাধারণ সম্পাদক মোঃ নুরুল আবছার।
শোক বার্তায় রাঙ্গামাটি লোয় স্কাউটিং কর্মকান্ডের উন্ননে মরহুম শাহবুবুর রহমানের অবদানের কথা উল্লেক করে বলা হয় জেলায় স্কাউটিং কর্মকান্ডে তাঁর অবদান স্মরনীয় হয়ে থাকবে।
শোকবার্তায় মরহুম মাহবুবুর রহমানের শোকাহত পরিবারের সদস্যদের সমবেনা প্রকাশের পাশাপাশি তাঁর আতœার মাগফেরাৎ কামনা করা হয়।
রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান মাহবুব এর অকাল মত্যুতে জামায়াত ইসলামী রাঙ্গামাটির শোক
পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, রাঙ্গামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুবের অকাল মত্যুতে শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি জেলা জামায়াতের নেতৃবৃন্দ।
বাংলাদেশ জামায়াত ইসলামী রাঙ্গামাটির জেলা আমীর আব্দুল আলিম, জেলা সেক্রেটারী হাশেমুল হক খন্দকার এক প্রেস বিজ্ঞপ্তিতে মরহুমের আতœার প্রতি গভীর শ্রদ্ধা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমানের ইন্তেকালে রাঙ্গামাটি জেলা আওয়ামী ওলামালীগের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন সভাপতি মাও: ক্বারীমুহাম্মদ ওসমান গণি চৌধুরী।
বাংলাদেশ আওয়ামীলীগ রাঙ্গামাটি জেলার সিনিয়র সহ-সভাপতি, রাঙ্গামাটি পৌর সভার (সাবেক) চেয়ারম্যান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য বিশিষ্ট রাজনীতিবীদ জনাব মোহাম্মদ মাহবুবুর রহমান ইন্তেকাল গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী ওলামালীগ রাঙ্গামাটি পার্বত্য জেলার সভাপতি মাও: ক্বারীমুহাম্মদ ওসমান গণি চৌধুরী, সাধারণ সম্পাদক মো: নাজমুল হক, পৌর ওলামালীগের সভাপতি আলহাজ্ব মাও: ছৈয়দ আবুল হাসান নঈমী এক মুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ মরহুম রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করেন এবং মরহুম এর শোক সন্তস্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

পড়ে দেখুন

রাঙ্গামাটিতে কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেস কাউন্সিলের প্রশিক্ষণ কর্মশালা : সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে–প্রেস কাউন্সিল চেয়ারম্যান

॥ নিজস্ব প্রতিবেদক ॥ সারা দেশের সাংবাদিকদের জন্য একটা ডাটাবেজ তৈরি হচ্ছে বলে মন্তব্য করেছেন …