শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / সংসদ সদস্য বাবু কুজেন্দ্রলাল ত্রিপুরার হাত দিয়ে লক্ষীছড়ি উপজেলার অসহায় দুস্থ্য পরিবার, মসজিদ, মন্দির ও বিভিন্ন প্রতিষ্ঠানে ১৫টি সোলার বিতরণ

সংসদ সদস্য বাবু কুজেন্দ্রলাল ত্রিপুরার হাত দিয়ে লক্ষীছড়ি উপজেলার অসহায় দুস্থ্য পরিবার, মসজিদ, মন্দির ও বিভিন্ন প্রতিষ্ঠানে ১৫টি সোলার বিতরণ

॥ লিটন ভট্টাচার্য্য রানা, খাগড়াছড়ি ॥ জেলার লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া-ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। লক্ষ্মীছড়ি বাজারস্থ্য দলীয় কার্যালয়ের সামনে গত বৃহস্পতিবার এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য বাবু কুজেন্দ্রলাল ত্রিপুরা এতে প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য বাবু রেম্রাচাই চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শওকত ওসমান, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মল চাকমা, সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসেম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন ব্যাপারি।
এছাড়াও জেলা উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবুন্দসহ বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মীরা ইফতার মাহফিলে অংশ নেন। পরে দেশের শান্তিও মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।
ইফতারে পূর্বে লক্ষীছড়ি উপজেলার অসহায় দুস্থ্য পরিবার, মসজিদ, মন্দির ও বিভিন্ন প্রতিষ্ঠানে ১৫টি সোলার বিতরণ করেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা।

পড়ে দেখুন

রাইখালীর সীতা পাহাড়ে সশস্ত্র সন্ত্রাসী হামলায় দুইজন গুরুতর আহত

॥ কাপ্তাই প্রতিনিধি ॥ কাপ্তাইয়ের ২নং রাইখালী ইউনিয়ন এর ১নং ওয়ার্ডের দূর্গম সীতাপাহাড় মারমা পাড়ায় …