শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / সন্ত্রাস ও জঙ্গীবাদেও বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ খাগড়াছড়িতে সাংবাদিক ইউনিয়ন(কে ইউ জে) উদ্দ্যেগে মানববন্ধন অনুষ্ঠিত হয়

সন্ত্রাস ও জঙ্গীবাদেও বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ খাগড়াছড়িতে সাংবাদিক ইউনিয়ন(কে ইউ জে) উদ্দ্যেগে মানববন্ধন অনুষ্ঠিত হয়

॥ লিটন ভট্টাচার্য্য রানা, খাগড়াছড়ি ॥ সন্ত্রাস, গুম, গুপ্ত হত্যা ও জঙ্গীবাদের বিরুদ্ধে খাগড়াছড়িতে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন খাগড়াছড়িতে সাংবাদিক ইউনিয়ন (কে ইউ জে) করেছে। মঙ্গলবার (১৯ জুলাই) সকাল সকাল সাড়ে ১০টায় জেলা শহরের শাপলা চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, পুলিশ সুপার মো: মজিদ আলী, সিভিল সার্জন ডা: নিশিত নন্দী মজুমদার, প্রবীণ শিক্ষাবীদ ড. প্রফেসর সুধীন কুমার চাকমা খাগড়াপুর মহিলা সমিতির সভা নেত্রী শেফালিকা ত্রিপুরা, সদর সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে প্রমুখ।
মানববন্ধন কর্মসূচী থেকে পুলিশ সুপার মো: মজিদ আলীদেশব্যাপী সন্ত্রাস, গুম হত্যা ও জঙ্গীবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করার আহবান জানান।
খাগড়াছড়ি জেলায় কেউ যদি জঙ্গীদের বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে তথ্য দিয়ে সহায়তা করলে তাদের ৫০ হাজার টাকা পুরস্কারের ঘোষণা দেন। মানববন্ধনে জেলার সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে কালবৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে ব্যাপক ক্ষয়ক্ষতি, যোগাযোগ ছিলো বন্ধ, বিদ্যুৎ ছিলো না ৫ ঘন্টা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে মাত্র এক মিনিটের কালবৈশাখী ঝড়। তাতেই বিভিন্ন স্থানে বৈদ্যুতিক পোল …