শিরোনাম
প্রচ্ছদ / বিনোদন / ভোট দিলেন শমী কায়সার

ভোট দিলেন শমী কায়সার

প্রযোজনা সংস্কৃতিতে উজ্জ্বল হোক আমাদের টেলিভিশন শিল্পমাধ্যম’ স্লোগান নিয়ে শুক্রবার (২২ জুলাই) ডিরেক্টরস গিল্ডের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ঢাকার সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার সপ্তম তলার চার নম্বর কক্ষে স্বতঃস্ফুর্তভাবে ভোট দিচ্ছেন সিনিয়র ও জুনিয়র নির্মাতারা। বিকেলে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা শমী কায়সার।
সকাল থেকেই ভোট প্রার্থীসহ ভোটাররা একে একে এসে প্রথমে উপস্থিত হন জাতীয় নাট্যশালার বেজমেন্টে। এখান থেকে তারা নিজ নিজ নির্বাচনী পরিচয়পত্র গ্রহণ করেন। ভোটার আইডি কার্ড নিয়ে ভোটাররা একে একে ভোট দিতে যাচ্ছেন সাততলায় ভোট কেন্দ্রে। ভোট দেওয়ার পর বাংলানিউজের কাছে অনুভূতি ব্যক্ত করেছেন শমী কায়সার।
তিনি বলেন, ‘এই নির্বাচন শুধু প্রার্থীদের জন্য নয়, ভোটারদের জন্যও ইতিবাচক দিক। সংগঠনটির ভালো যারা চায়, তাদের জন্য এটা সুফল বয়ে আনবে।’
এবার আটটি পদে লড়ছেন ৫৩ জন নির্মাতা। জানা গেছে, ডিরেক্টরস গিল্ডের মোট ভোটার ৩৮৪ জন। নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশ শিল্পকলা একাডেমির প্রাঙ্গণজুড়ে রয়েছে নিরাপত্তা ব্যবস্থা। ভোটগ্রহণ চলবে চলবে বিকেল ৫টা পর্যন্ত।

পড়ে দেখুন

বান্দরবানের বন্ধ সকল পর্যটনকেন্দ্র: ক্ষতির মুখে ব্যবসায়ীরা

॥রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ যেকোন সরকারি বন্ধে, পূজা ও ঈদের ছুটিতে পার্বত্য জেলা বান্দরবানের …