শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / আলীকদমে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে বক্তারা পার্বত্য চট্টগ্রামের মাটিতে জঙ্গি ও সন্ত্রাসবাদের ঠাঁই হবেনা

আলীকদমে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে বক্তারা পার্বত্য চট্টগ্রামের মাটিতে জঙ্গি ও সন্ত্রাসবাদের ঠাঁই হবেনা

॥ হাসান মাহমুদ, আলীকদম ॥ শুধু আলীকদমেই নয় গোটা পার্বত্য চট্টগ্রামের মাটিতে জঙ্গি ও সন্ত্রাসীদের ঠাঁই হবেনা। যদি কেউ জঙ্গি ও সন্ত্রাসবাদ কায়েম করতে চায় তবে তার বিরুদ্ধে পার্বত্য চট্টগ্রামের প্রতিটি সাধারণ মানুষ রুখে দাড়াবে। বান্দরবানের আলীকদমে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মিছিল ও গনসমাবেশে এসব কথা বলেন বক্তারা। গতকাল রবিবার আলীকদম প্রেস ক্লাব চত্বরে এসমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে আলীকদম প্রেস ক্লাব চত্বর থেকে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিটির অংশগ্রহনে এক গণমিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আরম্ভস্থলেই সমাপ্ত হয়।
উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিটির সভাপতি মোজাম্মেল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিটির সভাপতি মোঃ আব্দু রহিম চৌধুরী এবং প্রধান বক্তা বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী। এছাড়াও বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন, জেলা আওময়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষিপদ দাশ, জেলা পরিষদের সদস্য থোয়াইচাহ্লা মার্মা, সদস্য মোস্তফা জামান, লামা পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম, সাবেক লামা উপজেলা চেয়ারম্যান মোঃ ইসমাইল প্রমূখ।
উপজেলা জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিটির সদস্য কফিল উদ্দিনের সঞ্চালনা অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিটির সদস্য সচিব মংব্রাচিং মার্মা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিটির সভাপতি মোঃ আব্দু রহিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষিপদ দাশ, সদস্য থোয়ইচাহ্লা মার্মা, সদস্য মোস্তফা জামান, লামা পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম, সাবেক লামা উপজেলা চেয়ারম্যান মোঃ ইসমাইল ও চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান প্রমূখ।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …