শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে আটক জেএমবি সদস্যেদের ৮ জনের সাক্ষ্য গ্রহণ: পরবর্তি তারিখ ১৯ সেপ্টেম্বর

খাগড়াছড়িতে আটক জেএমবি সদস্যেদের ৮ জনের সাক্ষ্য গ্রহণ: পরবর্তি তারিখ ১৯ সেপ্টেম্বর

॥ খাগড়াছড়ি সংবাদদাতা ॥ খাগড়াছড়িতে নিষিদ্ধ ঘোষিত সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি)’র মামলায় ৮ জনের সাক্ষ্য গ্রহন করে পরবর্তি সাক্ষ্য গ্রহনের দিন আগামী ১৯ সেপ্টেম্বর দিন ধার্য্য করেছে আদালত। বুধবার দুপুরে জেএমবির চট্টগ্রাম অঞ্চলের দ্বিতীয় শীর্ষ নেতা আব্দুর রহিম ওরফে জাহিদসহ চার সদস্যকে বিশেষ ট্রাইব্যুনালে হাজির করা হয়।
খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ এবং বিশেষ ট্রাইব্যুনালে বিচারক মো: ইনামুল হক ভূঁঞা সাক্ষ্য গ্রহন শেষে পরবর্তি এ তারিখ ঘোষণা করেন।
এদিকে জেএমবি সদস্যদের আদালতে হাজির করাকে কেন্দ্র করে আদালত পাড়ায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়। সাক্ষ্য প্রদানকারীরা হলেন সুরুজ মিয়া, নুরু মিয়া, সুন্দর আলী, জহিরুল ইসলাম, আব্দুল খালেক, নুরুল ইসলাম, সুলতান আহমেদ ও তোফায়েল আহমেদ।
উল্লেখ, ২০০৯ সালের ২৪ সেপ্টেম্বর ভোর রাতে র‌্যাবের একটি বিশেষ দল খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার শান্তিপুর এলাকায় অভিযান চালিয়ে চট্টগ্রাম অঞ্চলের জেএমবির সেকেন্ড-ইন-কমান্ড আব্দুর রহিম ওরফে জাহিদ হোসেন (২৫), মো দেলোয়ার হোসেন ওরফে সজিব(২৫), মো ইউনুছ আলী ওরফে ইউনুছ (১৮) ও সামছু মিয়াকে(৩০) আটক করে। পরে এ ঘটনায় বিস্ফোরক ও সন্ত্রাস দমন আইনে পৃথক দু’টি মামলা করা হয়।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …