শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে মহিলা সংস্থা ও মহিলা আওয়ামীলীগের উদ্দ্যোগে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

খাগড়াছড়িতে মহিলা সংস্থা ও মহিলা আওয়ামীলীগের উদ্দ্যোগে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

॥ লিটন ভট্টাচার্য্য রানা, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়িতে জাতীয় মহিলা সংস্থা ও জেলা মহিলা আওয়ামী লীগের উদ্দ্যোগে মায়েদের সচেতন করার লক্ষ্যে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন হয়েছে।
রোববার (৭ আগস্ট) বেলা ১১টায় খাগড়াছড়ি শহরে শাপলা চত্ত্বরে জেলা জাতীয় মহিলা সংস্থা ও জেলা মহিলা আওয়ামীলীগের জেলা শাখা এই মানববন্ধনের আয়োজন করে।
জেলা জাতীয় মহিলা সংস্থা খাগড়াছড়ি জেলা শাখার সভানেত্রী ক্রইসাঞো চৌধুরা সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
এসময় আরও বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা শাহিনা আকক্তার,জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা সন্ত্রাস ও জঙ্গীবাদ নিমূল কমিটির সদস্য সচিব শানে আলম। বক্তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, আগামী প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে প্রত্যেক মাকে সন্তানদেও প্রতি সচেতন হতে হবে। সন্তানদের আরও বেশি সময় দিতে হবে। তাদের মনের কথা শুনতে হবে। তাহলে তাদের বিপথগামী হওয়ার সুযোগ থাকবে না।
প্রধান অতিথি বক্তব্যে সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, বাংলাদেশ হচ্ছে সকল সম্প্রদায়ের দেশ, আজকে মানববন্ধনের আসার জন্য যারা বাধাঁ সৃষ্টি করছে তাদেরকে আইন শৃংঙ্খলা বাহিনীদের মাধ্যমে খুজে বের করে, আইনের আওতায় নিয়ে এসে শাস্তি ব্যবস্তা করুন, খাগড়াছড়িতে কোন জঙ্গিবাদ ও সন্ত্রাসীর স্থান হবে না।
মানববন্ধন কর্মসূচিতে জেলা জাতীয় মহিলা সংস্থা ও জেলা মহিলা আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী অংশ নেন।
পরে মানববন্ধন শেষে ফৌর টাউন হল প্রাঙ্গনে বঙ্গবন্ধু চেতনা মঞ্চে জাতীয় পতাকা ও কালো উত্তোলন বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন। শোক দিবস উপলক্ষে আলোচনা সভা করেন।

পড়ে দেখুন

খাগড়াছড়িতে দিনব্যাপী গাছ রোপন ও পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন তিন পার্বত্য জেলাকে কফি ও কাজুবাদাম চাষের জন্য উপযোগী করবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড —-চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে কফি ও …