শিরোনাম
প্রচ্ছদ / চট্টগ্রাম / চট্টগ্রামের ডিসি মেজবাহ উদ্দিনকে উপ-সচিবে পদোন্নতি —————- রাঙ্গামাটির ডিসি মো. শামসুল আরেফীনকে চট্টগ্রামের ডিসি

চট্টগ্রামের ডিসি মেজবাহ উদ্দিনকে উপ-সচিবে পদোন্নতি —————- রাঙ্গামাটির ডিসি মো. শামসুল আরেফীনকে চট্টগ্রামের ডিসি

চট্টগ্রামের ডিসি মেজবাহ উদ্দিনকে উপ-সচিবে পদোন্নতি

———————————————–

রাঙ্গামাটির ডিসি মো. শামসুল আরেফীনকে চট্টগ্রামের ডিসি

চট্টগ্রামের ডিসি মেজবাহ উদ্দিনকে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব করা হয়েছে। রাঙ্গামাটির ডিসি মো. শামসুল আরেফীনকে চট্টগ্রামের ডিসি করা হয়েছে।

১৪ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় গতকাল মঙ্গলবার ২৩ আগস্ট রাতে ১১ জেলার নতুন ডিসি এবং তিন ডিসির দপ্তর বদল করে আদেশ জারি করেছে।

অর্থ বিভাগের উপসচিব মো. জহির রায়হানকে কুষ্টিয়া, ওএসডি উপসচিব মোহাম্মদ মানজারুল মান্নানকে রাঙ্গামাটি এবং অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব রাব্বী মিয়াকে নারায়ণগঞ্জের ডিসি নিয়োগ দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ মোখলেছুর রহমান সরকার গোপালগঞ্জ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব উম্মে সালমা তানজিয়া ফরিদপুর এবং ঢাকা গভর্নেস ইনোভেশন ইউনিটের পরিচালক কামরুন নাহার সিদ্দীকা সিরাজগঞ্জের ডিসির দায়িত্ব পেয়েছেন।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব সায়লা ফারজানাকে মুন্সীগঞ্জ, কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার উপ-পরিচালক আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খানকে লালমনিরহাট এবং রাষ্ট্রপতির কার্যালয়ের উপসচিব তপন কুমার বিশ্বাসকে বাগেরহাটের ডিসি করেছে সরকার।

অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব মো. তোফায়েল ইসলামকে মৌলভীবাজার এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা শাহিনা খাতুনকে নাটোরের ডিসি করা হয়েছে। বাগেরহাটের ডিসি মো. জাহাঙ্গীর আলমকে কুমিল্লা এবং নাটোরের ডিসি মো. খলিলুর রহমানকে ময়মনসিংহের ডিসি হিসেবে বদলি করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

নারায়ণগঞ্জের ডিসি মো. আনিসুর রহমান মিয়াকে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের পরিচালক এবং ময়মনসিংহের ডিসি মুস্তাকিম বিল্লাহ ফারুকীকে ঢাকা ওয়াসার সচিব করা হয়েছে। গোপালগঞ্জের ডিসি মো. খলিলুর রহমানকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক, মৌলভীবাজারের ডিসি মো. কামরুল হাসানকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব করা হয়েছে। মুন্সীগঞ্জের ডিসি মো. সাইফুল হাসান বাদলকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব, লালমনিরহাটের ডিসি মো. হাবিবুর রহমানকে বিমান মন্ত্রণালয়ের উপ-সচিব করেছে সরকার।

কুষ্টিয়ার ডিসি সৈয়দ বিল্লাল হোসেনকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপ-সচিব এবং কুমিল্লার ডিসি মো. হাসানুজ্জামান কল্লোলকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব করা হয়েছে। এছাড়া ফরিদুপরের ডিসি সরদার সরাফত আলীকে বিমান মন্ত্রণালয়ের উপ-সচিব এবং সিরাজগঞ্জের ডিসি মো. বিল্লার হোসেনকে কৃষি মন্ত্রণালয় উপ-সচিব করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …