শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

বান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

বান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

॥রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান প্রতিনিধি॥ বান্দরবান পার্বত্য জেলাকে মাদক ও জঙ্গীবাদ মুক্ত করতে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন বান্দরবানে নবাগত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। তিনি বলেন, বান্দরবানের কোথায় যদি কোন সন্ত্রাসবাদি, মাদক বিক্রেতা ও জঙ্গির কোন খোঁজখবর পাওয়া গেলে তাৎক্ষনিক পুলিশকে জানান। তিনি আরো বলেন পুলিশ বাহিনী কোথাও যদি কোন ধরনের অভিযান পরিচালনা করে সেইক্ষেত্রে সাংবাদিক ও সম্প্রতির বান্দরবানের সকল সম্প্রদায়ের জনসাধারণ ও সুশীল সমাজের সহযোগীতা কামনা করেন।
গতকাল সোমবার বান্দরবানে নবাগত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়’র সাথে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল কর্মরত সাংবাদিকরা মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার শম্পা রানী সাহা, অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবাণ চাকমা, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক এটিএন বাংলার প্রতিনিধি মিনারুল হক, বিটিভির প্রতিনিধি মনিরুল ইসলাম মনু, যুগান্তর প্রতিনিধি এনামুল হক কাশেমী, প্রথম আলোর প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, প্রবীন ও সিনিয়র সাংবাদিক সেলিম আহমেদ চৌধুরী, চ্যানেল ২৪ টিভির প্রতিনিধি ফরিদুল আলম সুমন, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি কৌশিক দাশগুপ্ত, বৈশাখী টিভির প্রতিনিধি জহির রায়হান, জিটিভি প্রতিনিধি মোহাম্মদ ইসহাক, একাত্তর টিভির প্রতিনিধি চবাথুই মার্মা, একুশে টিভির প্রতিনিধি নজরুল ইসলাম টিট,ু মোহনা টিভির প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন, এশিয়ান টিভির প্রতিনিধি নুরুল কবির, ভোরের কাগজ প্রতিনিধি মংসানু মার্মা, বিজয় টিভির প্রতিনিধি রিমন পালিতসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

পড়ে দেখুন

মিয়ানমারের ৯৫ সীমান্তরক্ষী বাংলাদেশে আশ্রয় নিয়েছেন: বিজিবি

সমন্বয় ডেস্ক ::  মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘর্ষের জেরে এখন পর্যন্ত দেশটির সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড …