শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীতে রাঙ্গামাটিতে মঙ্গল শোভাযাত্রা

ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীতে রাঙ্গামাটিতে মঙ্গল শোভাযাত্রা

॥ নিজস্ব প্রতিবেদক॥ ভগবান শ্রী কৃষ্ণের আদর্শে উদ্বুদ্ধ হয়ে সুন্দর সমাজ বিনির্মিনে সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, সমাজে কুসংস্কার ও অধর্মের কারণে দেশ আজ একটি ক্লান্তিলগ্ন পার করছে। এই কুসংস্কার ও অধর্মকে দুর করতে আমাদের সমাজের সচেতন মানুষ ও ধর্মের আদর্শে আদর্শিত হতে হবে। তিনি ভগবান শ্রী কৃষ্ণের জন্মতিথিতে সমাজের সর্বস্তরের মানুষকে শুভেচ্ছা জানান।
গতকাল ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে রাঙ্গামাটি পূজা উদ্যাপন পরিষদের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন পূজা উদ্যাপন পরিষদ রাঙ্গামাটির সভাপতি অমর কুমার দে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন, রাঙ্গামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, জেলা পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ, জেলা পরিষদ সদস্য স্মতি বিকাশ ত্রিপুরা। স্বাগত বক্তব্য রাখেন পূজা উদ্যাপন পরিষদ রাঙ্গামাটির সাধারণ সম্পাদক পঞ্চানন ভট্টাচার্য্য। শুভেচ্ছা বক্তব্য রাখেন সনাতন যুব পরিষদ রাঙ্গামাটির সভাপতি জগন্নাথ ভদ্র, কলেজ ছাত্রসংসদের সভাপতি বক্তব্য রাখেন।
এর আগে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী মঙ্গল প্রদীপ প্রজ্বলন করেন পুরোহিত কণ্যাণ সমিতির সভাপতি নির্মল চক্রবর্তী। পাশাপামি সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার মঙ্গল প্রদীপ জ্বালিয়ে শোভাযাত্রার উদ্বোধন করেন।
শোভাযাত্রাটি রাঙ্গামাটি শাহ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে বনরূপা ইসকন মন্দিরে গিয়ে শেষ হয়। শত শত সনাতন ধর্মাবলম্বী নারী পুরুষ বিভিন্ন সাজে সেজে শোভাযাত্রায় অংশ নেয়।
মঙ্গল শোভাযাত্রায় রাঙ্গামাটির বিভিন্ন মঠ মন্দির, ও বিভিন্ন ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দরা অংশ গ্রহণ করেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …