শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / রাঙ্গামাটিতে একাত্তর টিভি’র কার্যালয় উদ্বোধন

রাঙ্গামাটিতে একাত্তর টিভি’র কার্যালয় উদ্বোধন

॥ নিজস্ব প্রতিবেদক ॥ পার্বত্য চট্টগ্রামে সাম্প্রদায়িক সম্প্রীতির সমুন্নত বৃদ্ধিতে ও এলাকায় উন্নয়নের লক্ষে ৭১ টিভি আরো বেশী পাহাড়ে বসবাসরত মানুষের কথা তুলে ধরবে বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটি ২৯৯নং আসনের নির্বাচিত সাংসদ উষাতন তালুকদার এমপি।
শুক্রবার রাঙ্গামাটি শহরের কাঠালতলীস্থ একাত্তর টিভির রাঙ্গামাটি জেলা কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
একাত্তর টিভি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান মঈন উদ্দীন দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ারুল হক।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন বিএনপি’র জেলা জেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশীদ ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মনিরুজ্জামান মহসিন, ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সঞ্চালনায় পারভেজ সুমন। স্বাগত বক্তব্যে রাখেন একাত্তর টিভি’র রাঙ্গামাটি প্রতিনিধি উছিংচা রাখাইন কায়েস।
উষাতন তালুকদার এমপি একাত্তর টিভি’র শুভ কামনা করে আরো বলেন, ৭১ টিভি পার্বত্য চট্টগ্রামবাসীর সুখ-দুঃখ নিয়ে আরও বেশী কথা বলবে এবং সব সময় পাশে থাকবে এবং পাহাড়ের বসবাসরত সকল সম্প্রদায়ের নিজ নিজ বৈচিত্র্যের কথা তুলে ধরবে।
বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ বলেন, হাটিহাটি পা পা করে ৭১টিভি অনেক দূর এগিয়ে গেছে তাদের নিজেদের বৈচিত্র্যপূর্ণ সংবাদ পরিবেশনের মাধ্যমে। তিনি, পাহাড়ে বসবাসরতদের কৃষ্টি-সাংস্কৃতিক ও বৈচিত্র্যময় তথ্যগুলো আরো বেশী তুলে ধরে পাহাড়ের মানুষদের মন জয় করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এর আগে একাত্তর টিভি’র জেলা কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করেন উষাতন তালুকদার এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

পড়ে দেখুন

পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাত

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও …