শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু প্রজন্মলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা

রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু প্রজন্মলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা

॥ নিজস্ব প্রতিবেদক ॥ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাঙ্গামাটি জেলা কমিটির উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল সোমবার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
শোকসভা পরিচালনা কমিটির আহবায়ক আক্তার হোসেন ভূট্টোর সভাপতিত্বে ও বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাঙ্গামাটি জেলা কমিটির সদস্য সচিব মোঃ নাজিম উদ্দিনের পরিচালনায় শোক সভায় প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক কেএম জসীম উদ্দিন বাবুল, প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বিশেষ বক্তা ছিলেন, বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাঙ্গামাটি জেলা কমিটির আহবায়ক এনএম জাহাঙ্গীর আলম।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু হয়েছে তা থেমে যায়নি। এখনো ষড়যন্ত্রকারীরা ঘাপটি মেরে থেকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে। তারা বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশের ইতিহাস বিকৃতি করে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিল। কিন্তু তার কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় বাংলাদেশ আওয়ামীলীগকে আগামী নির্বাচনে আবারো নির্বাচিত করার আহবান জানান বক্তারা।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গভেষণা সম্পাদক রফিকুল মওলা, জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক বিপুল ত্রিপুরা, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ শাহজাহান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব খান, সদর থানা যুবলীগের ক্রিড়া সম্পাদক সুমন ত্রিপুরা। এ ছড়াও সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …