শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটিতে কারিগরী প্রশিক্ষনের সনদপত্র বিতরন কারিগরী প্রশিক্ষণ গ্রহণ করে একজন যুবক ও যুব মহিলা তার বেকারত্ব ঘুচাতে পারে —- মোঃ সামসুল আরেফিন

রাঙ্গামাটিতে কারিগরী প্রশিক্ষনের সনদপত্র বিতরন কারিগরী প্রশিক্ষণ গ্রহণ করে একজন যুবক ও যুব মহিলা তার বেকারত্ব ঘুচাতে পারে —- মোঃ সামসুল আরেফিন

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটি হযরত আব্দুল  ফকির( রাঃ) টেকনিক্যাল দি¦তীয়  ম্যাচের  ৬ মাস ব্যাপী কারিগরী প্রশিক্ষন র্কোসের সমাপনী ও সনদ বিতরনী অনুষ্ঠানে গতকাল মঙ্গলবার রাঙ্গামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুিষ্ঠত হয়। জেলা প্রশাসনক মোঃ সামসুল আরেফিন সনদ পত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট  মোঃ মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে সনদ পত্র বিতরনী অনুষ্ঠানে মাওলানা মোঃ শাহজাহান, কাজী নজরুল ইসলাম, মনিরুজ্জামান মহসিন রানা বক্তব্য রাখেন।
সনদপত্র বিতরণ কালে রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন বলেন, প্রচলিত শিক্ষার পাশাপাশি কারিগরী প্রশিক্ষণের মাধ্যমে যদি নিজেকে প্রতিষ্ঠিত করা যায় তাহলে একজন সুনাগরিক হয়ে গড়ে উঠা শুধু সময়ের ব্যাপার। তাই কারিগরী প্রশিক্ষণ গ্রহণ করে যদি একজন যুবক ও যুব মহিলা তার বেকারত্ব ঘুচাতে পারে। তাই প্রশিক্ষণ লব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে নিজেদেরকে প্রতিষ্ঠত করতে প্রশিক্ষনার্থীদের প্রতি আহবান জানান। প্রশিক্ষনে ৩টি ট্রেডে ৩০ জন প্রশিক্ষনার্থী অংশ নেয়।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …