শিরোনাম
প্রচ্ছদ / তৃণমূল / নাইক্ষ্যংছড়িতে পিএইসপি রাবাব বাগানের ৩ প্রহরী অপহরণ, ৩ লাখ টাকা মুক্তিপন দাবী

নাইক্ষ্যংছড়িতে পিএইসপি রাবাব বাগানের ৩ প্রহরী অপহরণ, ৩ লাখ টাকা মুক্তিপন দাবী

নাইক্ষ্যংছড়িতে পিএইসপি রাবাব বাগানের ৩ প্রহরী
অপহরণ, ৩ লাখ টাকা মুক্তিপন দাবী

॥ আবুল বশর নয়ন, নাইক্ষ্যংছড়ি ॥ নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী এলাকায় অবস্থিত পিএইসপি রাবার বাগান থেকে ৩ প্রহরীকে অপহরণ করে নিয়ে গেছে উপজাতীয় সন্ত্রাসীরা। রবিবার ভোররাতে বাইশারী ইউনিয়নের বেতডুরি (পিএইসপি রাবার বাগানের ৮নং ব্লক) থেকে এলাকা থেকে তাদের অপহরণ করা হয়।
অপহৃতরা হলো, মধ্যম বাইশারীর গ্রামের সোলতান আহমদের ছেলে আজিজুল হক (৩০), হলুদিশিয়া গ্রামের মো: কালুর ছেলে নুরুল আলম (৩৬) ও যৌথখামারপাড়া গ্রামের মৃত মো: কালুর ছেলে আবদু শুক্কুর (৪২)।
বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আলম কোম্পানী জানান- প্রতিদিনের ন্যায় ওই তিন রাবার শ্রমিক বাগানে নিজ নিজ দায়িত্ব পালনরত অবস্থায় উপজাতীয় একটি সন্ত্রাসী দল অস্ত্রের মুখে তাদের অপহরণ করে নিয়ে যায়। পরে ভোর ৪.২০ মিনিটের সময় নুরুল আলমের ব্যবহৃত মোবাইল ফোন থেকে উপজাতীয় সন্ত্রাসীরা ৩লাখ টাকা মুক্তিপন দাবী করে।
পিএইসপি রাবার বাগানের সুপারভাইজার নুরুল আলম জানান- অপহৃতদের অক্ষত অবস্থায় উদ্ধারের জন্য কোম্পানীর পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হচ্ছে।
এদিকে খবর পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ অপহৃতদের উদ্ধারের জন্য তৎপরতা শুরু করেছে। তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই আবু মুসা এ প্রতিবেদককে জানান- অপহরণের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল ও আশ পাশ এলাকার লোকজনের সাথে যোগাযোগ করে তথ্য সংগ্রহ করা হয়েছে। ঘটনাস্থলটি খুবই দুর্গম এলাকা। শনিবারও বাকঁখালী এলাকায় সন্ত্রাসী দমনে পুলিশ অভিযান চালিয়েছে।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …