শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / পাহাড়ি জনগোষ্ঠির জন্য সেনাবাহিনীর অব্যাহত চিকিৎসা সেবা

পাহাড়ি জনগোষ্ঠির জন্য সেনাবাহিনীর অব্যাহত চিকিৎসা সেবা

পাহাড়ি জনগোষ্ঠির জন্য সেনাবাহিনীর অব্যাহত চিকিসা সেবা

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সেনাবাহিনীর উদ্যোগে চিকিৎসা সেবা কার্যক্রম শুরু হয়েছে। ১৫ অক্টোবর শনিবার সাপ্তাহিক হাঁটের দিন লক্ষ্মীছড়ি বাজারে এ চিকিৎসা সেবা কার্যক্রমের শুরু করা হয়।

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে কর্ণেল মো: আবুল কালাম শামসুদ্দিন রানা, পিএসসি,জি এ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন। সম্প্রতি ইউনিট পরিবর্তনের ফলে কিছু দিন সাময়িক বন্ধ থাকার পর এলাকার রোগীদের চিকিৎসার কথা বিবেচনা করে এই কার্যক্রম এখন থেকে অব্যাহত থাকবে বলে জোন কমান্ডার সকলের উদ্দেশ্যে বলেন।

প্রবারণা পূর্নিমা উপলক্ষে রবিবারের সাপ্তাহিক হাঁট শনিবার হওয়াতে রোগীর উপস্থিতি কিছুটা কম হলেও শতাধিক রোগীর চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে বলে জানান লক্ষ্মীছড়ি জোনের আরএমও ক্যাপ্টেন এস.এম সালাউদ্দিন। রোগীদের প্রেসক্রিপশন দেয়ার পাশাপাশি বিনামূল্যে ঔষধ সরবরাহ করা হয় বলে জানা তিনি।

এ সময় জোনের উপ-অধিনায়ক মেজর রাসেল, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অংগ্যপ্রু মারমা, লক্ষ্মীছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান হরি মোহন চাকমা ও স্থাানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। পরে জোন কমান্ডার লক্ষ্মীছড়ি বাজার পরিদর্শন করে বিভিন্ন সমস্যার খোঁজ খবর নেন।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …